আজ খবর ডেস্ক- পাখির চোখ এবার ত্রিপুরা। ইতিমধ্যেই স্টিয়ারিং কমিটি গঠন করে নির্দেশ দেওয়া হয়েছে তৃণমূলের তরফে। আগামী পুরভোটে লড়ার কথা ভাবছে বাংলার শাসক দল।

বিভিন্ন কর্মসূচির ডাক দিয়েছে তৃণমূল। কর্মসূচি হবে ২১ শে অক্টোবর থেকে ৩ নভেম্বর পর্যন্ত। এই কর্মসূচিতে বাড়ি বাড়ি জনসংযোগ, কর্মীসভা ও মিছিলের আয়োজন করা হবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের কালীঘাটের বাড়ি থেকে একটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করেন ত্রিপুরার নেতাদের সঙ্গে।

উত্তর ত্রিপুরা, ঊনকোটি, ধলাই ও খোয়াইয়ের দায়িত্ব দেওয়া হয়েছে স্টিয়ারিং কমিটির সদস্য আশিষ লাল সিংহকে। অন্যদিকে তৃণমূল রাজ্যসভার সদস্য সুস্মিতা দেবকে সিপাহীজলা ও পশ্চিম ত্রিপুরার দায়িত্ব দেওয়া হয়েছে। পাশাপাশি দক্ষিণ ত্রিপুরা ও গোমতী জেলার দায়িত্ব পেয়েছেন স্টিয়ারিং কমিটির আহ্বায়ক সুবল ভৌমিক।

এই ভার্চুয়াল অনুষ্ঠানে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন সিপিএমের দেখা নেই রাস্তায় ঘাটে, পথে কোথাও তাদেরকে দেখা যাচ্ছে না অন্যদিকে কংগ্রেসের কথা টেনে তিনি বলেন তাদের কোনও অস্তিত্বই নেই এই মুহূর্তে ত্রিপুরাতে, তাই বেকার ভোট নষ্ট না করে তৃণমূলকে সেই ভোট দেওয়া হোক, যাতে তারা সরকার গঠন করতে পারে। যে স্টিয়াড়িং কমিটি গঠন করা হয়েছে তাতে রয়েছেন মোট ১৯ জন সদস্য। তাঁরা হলেন সুস্মিতা দেব, প্রকাশচন্দ্র দাস, আশিসলাল সিং, নীলকান্ত সিনহা, শর্মিষ্ঠা দেব সরকার, রবি চৌধুরী, শিবানি সেনগুপ্ত. ইদ্রিস মিঞা, কৃষ্ণধন দাস, ড. দেবব্রত দেব রায়, মলিন জামাতিয়া, আবদুল বাসিত খান, ত্রিদিব দত্ত, শম্পা দাস, কল্পমোহন ত্রিপুরা, মামন খান, অঞ্জন চক্রবর্তী, অনিতা দাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *