আজ খবর ডেস্ক- পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জল্পনা শুরু হয়েছিল দীর্ঘদিন আগেই। কখনও তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকার জন্য রাজ্যের তরফে জোর খাটানো হয়েছিল, আবার কেন্দ্রীয় সরকারের তরফে তাঁকে নিয়ে শুরু হয়েছিল টানাটানি। এবার যে ঘটনা ঘটলো তাতে ভয়ঙ্কর শমণ এল মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টার জন্যে।

খুনের হুমকি দিয়ে বাড়িতে চিঠি এল আলাপন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী সোনালী চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। সেই চিঠিতে স্পষ্ট লেখা আছে, আলাপন বন্দ্যোপাধ্যায়কে “মরতে হবে”। তাঁকে “কেউ বাঁচাতে পারবে না”। আলাপনবাবুর স্ত্রীর হাতে এই চিঠি পৌছানোর পরই, কার্যত শিউরে ওঠেন তিনি।

এদিন এই চিঠি এসে পৌঁছয় স্পিড পোস্টের মাধ্যমে। এই ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে। নবান্নতে এই খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে আলাপনবাবুর বাড়িতে। এই ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ।

হুমকি দেওয়া এই চিঠিটি পাওয়ার পরেই জল্পনার সৃষ্টি হয়েছে। চিঠিতে স্পষ্ট, রাজাবাজার সাইন্স কলেজ থেকে গৌড়হরি মিশ্র এই চিঠি লিখছেন। তবে আদতে কে লিখেছেন ওই চিঠি, আর কেনই বা লিখেছেন সেই নিয়ে জোড়াল তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনায় আতঙ্কে রয়েছেন আলাপণবাবুর ঘনিষ্ঠ মহল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *