আজ খবর ডেস্ক- বিজেপি অন্দরের ফাটল প্রকাশ্যে! আজ পশ্চিম বর্ধমানে বিজেপির কর্মীসভার ছবি অন্তত সে কথাই বলছে। এখানেই শেষ নয়। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের সামনেই এই নজিরবিহীন ঘটনা ঘটল।

যদিও সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদার দু’জনেই এই ঘটনাকে তৃণমূলের কারসাজি হিসেবে দাবি করেছেন।

অশান্তির সূত্রপাত এদিন বিকেলে। কাটোয়ার দাঁইহাট এলাকায় বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ পৌঁছনোর পর তাঁকে ঘিরে কর্মীদের তরফে স্লোগান উঠতে শুরু করে। দলীয় কর্মীদের দাবি, তিনি রাজ্য সভাপতি থাকাকালীন বিজেপি কর্মীদের ওপর অত্যাচার চালিয়েছে তৃণমূল। কিন্তু তখন তাঁকে দেখতে পাওয়া যায়নি।

একনাগাড়ে দিলীপ ঘোষের বিরুদ্ধে প্রতিবাদ চলাকালীন উত্তেজনা চরমে ওঠে। শুরু হয় হাতাহাতি। পাল্টা শুরু হয় চেয়ার ছুঁড়ে মারা। এই ঘটনা বেশ কিছুক্ষণ চলার পর জেলা নেতৃত্বের হস্তক্ষেপে ঝামেলা থামে।

পরে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘দল বদল করেছেন অনেক নেতা-নেত্রী। একাধিক ব্যক্তিদের দেখা গিয়েছে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তৃণমূলের তরফে এজেন্ট রাখা হয়েছে বিজেপির দলীয় বৈঠকে। তাঁরাই এই কাজ করছেন। তাঁদেরকে চিহ্নিত করে শাস্তি দেওয়া হবে’।

আজকের এই ঘটনার পরিপ্রেক্ষিতে জেলাস্তরের এক তৃণমূল নেতা বলেন, ”বিজেপি নিজের ঘরে শান্তি বজায় রাখতে পারছে না, সে কারণেই তাঁরা শাসকদলের দিকে আঙুল তুলছে’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *