আজ খবর ডেস্ক- কত কিছু করতে গিয়ে কত বিপদ-আপদের সম্মুখীন হতে হয় মানুষের। সেই হিসাব রাখে না কেউ। তবে এই ক্ষেত্রে যে বিপত্তি ঘটল তা হয়তো চির স্মরণীয় হয়ে থাকবে নেটিজেনদের মনে।

ইংল্যান্ডের ডার্বিশিয়ারে এক দম্পতির ঘটনা এমনভাবেই ভাইরাল হল নেট জগতে, যা লোকমুখে প্রচার পেয়ে গিয়েছে ইতিমধ্যেই। সদ্যই ওই দম্পতি তাঁদের জীবন শুরু করেছেন। ঘর বেঁধেছেন অনেক স্বপ্ন নিয়ে। তবে রোজকার দৈনন্দিন জীবনে অনেকেই হাঁপিয়ে ওঠেন, এই ক্ষেত্রেও তাই ঘটেছিল। গাড়িতে করে বেরিয়ে পড়েন লংড্রাইভে। পাহাড়ি এলাকার সামনে তাঁরা তাঁদের গাড়ি দাঁড় করান। প্রথমদিকে শুরু হয় কথাবার্তা।

ধীরে ধীরে কথাবার্তা চলতে থাকলে দু’জনে একে অপরের কাছাকাছি আসেন। শুরু হয় অন্যরকম উদ্দীপনা। উদ্দাম যৌনতায় মেতে ওঠেন ওই দম্পতি। তবে এসব কিছুর মধ্যেই খেয়াল ছিল না তাঁদের গাড়ি একটি পাহাড়ি উপত্যকার ওপর দাঁড়িয়ে রয়েছে। হঠাৎ করে হাত লেগে যায় তাঁদের গাড়ির হ্যান্ড ব্রেকে। পাহাড়ি এলাকা দিয়ে গড়াতে থাকে গাড়ি।

সব কিছু বুঝে ওঠার আগেই গাড়ি পড়ে যায় পাহাড়ি এলাকা থেকে। বেশ কিছুটা নিচে এসে পড়ে গাড়িটি। তবে ওই দম্পতি গাড়ি থেকে বেরোতে পারেন না, আটকে যান গাড়িতেই। তবে বড়োসড়ো কোনও ক্ষতি হয়নি, ওই ঘটনার পরই এলাকায় পৌঁছয় পুলিশ।

উদ্ধার করা হয় তাঁদের। পুলিশের অনুমান, উদ্দাম যৌনতা চলার সময় গাড়ির হ্যান্ডব্রেকে তাঁদের হাত লেগে এই বিপত্তি ঘটেছে। এই ঘটনার জেরে যথেষ্ট লজ্জায় পড়েছেন ওই দম্পতি। কারণ, নেট জগতে তোলপাড় ফেলে দিয়ে ভাইরাল হয়েছে তাঁদের এই কীর্তি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *