আজ খবর ডেস্ক- ভিন্ন ভিন্ন মানুষের ভিন্ন ভিন্ন শখ। কিন্তু আপনার প্রিয় তারকাদের এমন কিছু আজগুবি শখ রয়েছে যা জানলে হয়তো অনেকটাই অবাক হবেন ! চলুন জেনে নেওয়া যাক কি সেগুলি ,

অমিতাভ বচ্চন :

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের বেশ কয়েকটি শখ আছে। নেটওয়ার্কের সমস্যা যাতে কাবু করতে না পারে, সেই জন্য অনেকগুলো ফোন সঙ্গে রাখেন তিনি। বিগ বি ঘড়ি পরতেও ভালোবাসেন। তবে একহাতে দুটো ঘড়ি পড়ার অভ্যেস রয়েছে। তিনি বলেন বিদেশে থাকাকালীন দুই সময় দেখতে দুটো ঘড়ি পড়তেন। তখন থেকেই এই অভ্যেস তার।

মেরিল স্ট্রিপ :

সিনেমার সেটে সব সময় আপন মনে উলের সোয়েটার বুনেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী মেরিল স্ট্রিপ। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘সোয়েটার বোনাই একমাত্র রহস্য, যা সবার থেকে আমাকে পৃথক করে দিয়েছে।’

শাহরুখ খান :

জুতার প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খানের অগাধ ভালোবাসার কথা কমবেশি সবাই জানে। তবে অবাক হবেন এটা জেনে যে, ঘুমানোর সময় ছাড়া বাকি সব সময়ই তার পায়ে জুতা থাকে! শাহরুখের অপছন্দের খাদ্য তালিকায় রয়েছে আইসক্রিম। তবে নানারকম গ্যাজেট আর ভিডিও গেমের প্রতি আসক্তি আছে। পাশাপাশি একটা বদ অভ্যাসের শিকার তিনি। সেটা হল অতিরিক্ত ধূম্রপান।

অ্যাঞ্জেলিনা জোলি :

অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির শখ কিছুটা আলাদা। বিভিন্ন ধরনের ছুরি সংগ্রহ করতে পছন্দ করেন তিনি। শখটি তার চরিত্রের সঙ্গে যে একেবারে বেমানান, সেটা কিন্তু মনে হয় না। ‘সল্ট’ কিংবা ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’-এর মতো অ্যাকশনধর্মী ছবিতে দেখলে ধারণাটা আরও পাকাপোক্ত হয়।

সালমান খান :

বলিউডের সুপারস্টার সালমান খান। অনেকে তাকে ‘সল্লু’ কিংবা ‘ভাইজান’ নামেও ডেকে থাকেন। তার অদ্ভুত শখ শুনলে অবাক হবেন। দেশ-বিদেশের নানারকম সাবান সংগ্রহ করতে ভালোবাসেন তিনি। ফল এবং শাকসবজির রস থেকে তৈরি সাবান সালমানের সবচেয়ে প্রিয়।

ক্রিস্টেন স্টুয়ার্ট :

অবসর সময়ে ‘জাগলিং’ করতে পছন্দ করেন ‘টোয়াইলাইট’ খ্যাত তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি টিভি অনুষ্ঠানে তিনি এটি করেও দেখিয়েছিলেন। আর জানান, অবসর সময় ‘জাগলিং’ করতেই পছন্দ করেন তিনি।

শহিদ কাপুর :

১৯৯৯ সালে সুভাষ ঘাই পরিচালিত ‘তাল’ সিনেমার ব্যাকগ্রাউন্ড ড্যানসার হিসেবে বলিউডে যাত্রা শুরু হয় শহিদ কাপুরের। চার বছর পর ‘ইশক ভিশক’ ছবিতে প্রথম নায়ক চরিত্রে অভিনয়ের সুযোগ হয় তার। পঙ্কজ কাপুরের ছেলে শহিদ নাকি শুটিংয়ের সময় কফি পেলে আর কিছু চান না! দিনে অন্তত দশ কাপ কফি তার চাই-ই-চাই। বলিউডের এই চকোলেট বয়ের একমাত্র শখ কফি।

প্যারিস হিলটন :

ব্যাঙ দেখলে আমরা অনেকেই দশ হাত দূরে থাকি। কিন্তু মার্কিন মডেল, অভিনেত্রী ও টিভি ব্যক্তিত্ব প্যারিস হিলটন পছন্দ করেন ব্যাঙ ধরতে! প্রাণী শিকার পছন্দ না করলেও লাফিয়ে চলা ব্যাঙ ধরতে খুব পছন্দ করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *