আজ খবর ডেস্ক- ডাগআউটের অন্দরে শোনা যাচ্ছে, এবার আইপিএল থেকেও অবসর নিতে চলেছেন ধোনি। এমন ইঙ্গিতও দিয়েছিলেন। তিনি আগেই জানিয়েছিলেন হয়তো চেন্নাইয়ের হয়ে শেষ খেলা খেলছেন তিনি। যাতে কিছুটা স্পষ্ট মনে হয়েছিল যে আইপিএল-এর এই সিসন থেকেই অবসর নিতে চলেছেন ‘মেন ইন ইয়ালো’।


তবে সেসব জল্পনায় জল ঢেলে তিনি এদিন এক লাইভ অনুষ্ঠানে জানান, এসবই রটনা। বরং তিনি এরপরেও আরেকবার সিএসকে-র হয়ে মাঠে নামবেন। সেখানেই অগনিত দর্শক তাঁকে বিদায় জানতে পারবেন।


আইসিসি ক্রিকেটে তাঁর হাত দিয়ে সব কটি ম্যাচ জিতে বেরিয়েছে। এবং সার্বিক ভাবে তাঁর খেলার ও অধিনায়কত্বের উপর বিশ্বাস আছে সকলের। একবার তাঁকে সঞ্চালক তাঁর অবসরের কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন ‘আজ নয়’, অর্থাৎ অবসর।


আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পরও তিনি খেলা চালিয়ে যাচ্ছেন আইপিএল-এ। আগেও তিনবার যে দল প্লে-অফে পৌঁছেছে, সেই দল এবার ১৮ পয়েন্ট নিয়ে ম্যাচ টেবিলের দুই নম্বর স্থানে রয়েছে। স্বাভাবিকভাবেই এইবার এগিয়ে যেতে এই পয়েন্ট তাঁদের সাহায্য করবে। ২০২১ এ তাঁর হাত দিয়েই চেন্নাই প্রথম প্লে অফে পৌঁছয়।
তিনি স্পষ্ট করেই জানান, চেন্নাইয়ের মাঠেই তাঁর শেষ আইপিএল খেলা হবে। তাই চেন্নাইয়ের মাটিতেই তাঁকে বিদায় জানানোর সুযোগ দেবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *