আজ খবর ডেস্ক-

মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজে পার্টি করতে গিয়ে মাদককাণ্ডে অভিযুক্ত শাহরুখ-পুত্রের জামিন আবারও নামঞ্জুর করা হল। তাই আপাতত আর্থার রোড জেলই আরিয়ানের নতুন ঠিকানা। জেলবন্দীদের মত আরিয়ানকে দেওয়া হয়েছে কয়েদি নম্বর। জেলে শাহরুখ-পুত্রের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬।

তারমধ্যে, জেলের ক্যান্টিনে আরিয়ানের খাওয়া খরচ বাবদ মন্নত থেকে পাঠান হয়েছে সাড়ে ৪ হাজার টাকার মানি অর্ডার। সাধারণ বন্দীদের জন্যও মাসিক এই টাকাই বরাদ্দ থাকে। কোনও রকম বিশেষ ব্যবস্থা ছাড়া তাই আরিয়ানের জন্যও ওই অর্থই পাঠান হয়েছে ।

আগামী ২০ শে অক্টোবর পর্যন্ত আদালত কর্তৃক আরিয়ান খানের জামিনের আবেদনের রায় স্থগিত রাখা হয়েছে। ক্রুজ কর্ডেলিয়া মাদককাণ্ডে অভিযুক্ত শাহরুখ পুত্র আরিয়ান খানকে আপাতত জেলেই থাকতে হবে। গত বুধবার জামিন আবেদনের শুনানি ছিল। কিন্তু খারিজ হয়ে যায় সেই আবেদন। ফলে তারপর থেকে জেলের বন্ধ ঘরেই দিন কাটছে আরিয়ানের।

গত শুক্রবার থেকে প্রায় এক সপ্তাহ ধরে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবী। কিন্তু অ্যান্টি ড্রাগ এজেন্সি আরিয়ানকে শুক্রবার পর্যন্ত হেফাজতে রাখতে চেয়ে আদালতের কাছে আবেদন জানায়। তারপর আদালত এনসিবিআইকে বুধবার সকাল পর্যন্ত সময় দেয়। কিন্তু সেই শুনানিও আগামী বৃহস্পতিবার পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজত শেষ হওয়ার পরই, গত বৃহস্পতিবার আরিয়ান-সহ অভিযুক্ত ৮ জনকে জেল হেফাজতে পাঠায় মুম্বইয়ের কিলা কোর্ট। শুক্রবার তাঁদের জামিনের আবেদনের প্রেক্ষিতে শুনানিতে আরিয়ান-সহ ৩ জনের জামিনের আবেদনের বিরোধিতা করেন অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিংহ।

সম্প্রতি শোনা গেছে ছেলে আরিয়ানকে বাঁচাতে শাহরুখ তার বন্ধু তথা সহ অভিনেতা সালমান খানের আইনজীবীকে এই মামলায় নিয়োগ করেছে। কিন্তু তারপরও কখনো রায়ের দিন পেছোনো আবার কখনো আদালতের রায়ে বারবার জামিন বাতিল হচ্ছে আরিয়ানের। আপাতত তাই এই নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে শাহরুখ – গৌরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *