আরিয়ানের গ্রেফতারির পর থেকেই প্রায় সমগ্র বলিউড শাহরুখের এই বিপদের সময় তাঁর পাশে দাঁড়িয়েছে। গতকাল শাহরুখের বাসভবন ‘মান্নাত’–এ পৌঁছোয় তার প্রিয় বন্ধু তথা বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে তাঁর বাবা চিত্রনাট্যকার সেলিম খানও গিয়েছিলেন। নির্মাতা করণ জোহর, ফারাহ খানও ওদিন শাহরুখের বাড়িতে যান। শুধু তাই নয় এমন খারাপ সময় বলিউডের বাদশার পাশে শত্রুঘ্ন সিনহা, রাজ বাব্বর, শেখর সুমনের মতো প্রবীণ অভিনেতারাও দাঁড়িয়েছেন।

দু’বার আরিয়ানের জামিন খারিজ হয়ে যাওয়ার পর থেকেই দেশের নামকরা আইনি পরামর্শকদের কাছ থেকে সলাপরামর্শ নিচ্ছেন শাহরুখ। জেল সুপারের কাছ থেকে আরিয়ানের ব্যাপারে নিয়মিত খোঁজ নিচ্ছেন শাহরুখ আর গৌরী। এত দিন শাহরুখপুত্রের জন্য মামলা লড়ছিলেন মুম্বাইয়ের দুঁদে আইনজীবী সতীশ মানশিন্ডে। এখন তাঁর পরিবর্তে নামকরা আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন কিং খান। তিনিই সেই আইনজীবী যিনি ২০০২ সালে সালমান খানের ‘গাড়িচাপা’ মামলাটি লড়েছিলেন। শেষে ভাইজান ওই মামলা থেকে মুক্তিও পেয়েছিলেন।

অমিত দেশাই আরিয়ানের জামিন প্রসঙ্গে বলেন, ‘আরিয়ান সাত দিন ধরে কারাবন্দী। আর তাঁর জামিনের শুনানি তদন্তের আলামতের ওপর নির্ভর নয়।
আমি জামিনের জন্য কোনো যুক্তি-তর্কে যেতে চাই না। আমি শুধু জামিনের দিন জানানোর জন্য আদালতের কাছে আবেদন করব।’ তিনি আরও বলেছেন, ‘শুধু প্রশাসনিক কারণে কারোর স্বাধীনতা খর্ব করতে পারি না। তদন্ত চলতে থাকবে। আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি।’

সোমবার আরিয়ানের জামিনের আবেদন বিশেষ এনডিপিএস আদালতে করা হয়েছিল। আজ শাহরুখ খানের ছেলের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবীরা। বেলা ২টা বেজে ৪৫ মিনিটে আরিয়ানের জামিনের ওপর আদালতের রায়দান প্রক্রিয়া শুরু হয়। তবে শেষমেষ আদালতের তরফ থেকে এই বিষয় রায়দান আগামীকাল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়। এর আগে আরিয়ানের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। আজ যদি সেশন কোর্টও এই তারকাপুত্রের জামিন মঞ্জুর না করেন, তাহলে তাঁর আইনজীবীরা আগামীদিনে উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *