আজ খবর ডেস্ক- গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এদিন সকাল বেলায় বাড়িতে অসুস্থ বোধ করেন তিনি। এর পর তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা করার পর তাঁকে ভর্তি করে নেওয়া হয় হাসপাতালের আইসিইউ বিভাগে। চিকিৎসক সরোজ মন্ডলের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

আগে থেকে তাঁর কোনও রকম হার্টের সমস্যা আছে নাকি তা খতিয়ে দেখা হচ্ছে চিকিৎসকদের তরফে। কিছুদিন আগেই নারদ কান্ডে গ্রেপ্তার হন সুব্রত মুখোপাধ্যায়, এর পর তদন্ত চলা কালীন তাঁকে হেফাজতে নেওয়া হয়। তখন তিনি অসুস্থ হলে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। প্রতিদিন বেশ কিছু ওষুধ খেতে হয় পঞ্চায়েত মন্ত্রীকে।

প্রসঙ্গত, একডালিয়া এভারগ্রিন সুব্রত মুখোপাধ্যায়ের পাড়ার পুজো বলেই পরিচিত। সেই পুজোকে ঘিরে সুব্রত মুখোপাধ্যায়ের অনেক দায়িত্ব থাকে প্রতি বছরই। এবারও সেই দায়িত্ব সামলান তিনি নিজেই। এই কারণে তাঁর ওপরে অনেকটা ধকল গিয়েছে বলে মনে করছেন তাঁর ঘনিষ্ঠ মহল। সেই ধকল সামলাতে গিয়ে অসুস্থ বোধ করেন তিনি। এর পর হাসপাতালে ভর্তি হলেন এদিন। আপাতত স্থিতিশীল রয়েছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *