আজ খবর ডেস্ক : চলতি বছরেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তার পর থেকেই কিছুদিন ধরে বিভিন্ন সংবাদমাধ্যমে অভিনেতা তৃতীয়বারের মত বিয়ে করতে চলেছেন বলে একাধিক রিপোর্ট প্রকাশ করা হয়। আর সেখানে এমনও দাবি করা হয় যে, তাঁর আসন্ন ছবি ‘লাল সিং চাড্ডা’- র রিলিজের পরই বিয়ে করবেন তিনি। কিন্তু পাত্রী কে?

পাত্রীর নাম নিয়েও গুঞ্জন শুরু হয়। বলা হয়, দঙ্গল সিনেমায় আমিরের কন্যা চরিত্রে অভিনয় করা ফাতিমা সানা শেখকেই বিয়ে করবেন আমির। তবে সম্প্রতি আমির খানের নিকট সূত্রে জানান হয়েছে, তাঁর বিয়ের গুজবটি সত্য নয়। আর সে কথা নাকি আমিরই তাঁদের কাছে জানিয়েছেন।একটি সর্বভারতীয় সংবাদপত্রের কাছে, আমির খানের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছেন যে, বলিউড অভিনেতার তৃতীয় বিয়ের গুঞ্জনের কোনো সত্যতা নেই। যেসব খবর ছড়িয়েছে সেগুলো সম্পূর্ণই মিথ্যে।

এর আগে জানা গিয়েছিল যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির জন্য বিয়েটা করছেন না। ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক এমনটা আমির চাননা। তাই সিনেমা মুক্তি পেলেই তৃতীয় বারের জন্য গাঁটছড়া বাঁধবেন তিনি।১৯৮৬ সালে প্রথম প্রেমিকা রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তাদের দাম্পত্য জীবনে দুটি সন্তান হয়। নাম জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। আর রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে আমিরের। ‘লাগান’ সিনেমার সেটেই পরিচয় হয় তাঁদের। এরপর বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে বিয়ের পিড়িতে বসেন ওই জুটি l কিন্তু সেই বিয়েও শেষ পর্যন্ত ভেঙে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *