আজ খবর ডেস্ক : সম্প্রতি শেষ হল তেলঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না ২০২১। তাতেই জোড়া পুরষ্কার পেল আয়ুষ্মান প্রত্যুষ পরিচালিত ছবি ‘নির্ভয়া’। এই ছবির জন্য সেরা সহ অভিনেত্রীর(পপুলার চয়েজ) পুরস্কার পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনেত্রী নিজেই ইতিমধ্যে পুরস্কার এবং সার্টিফিকেটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জয় সবসময় উচ্চ’।

সেই সঙ্গে ছবির পরিচালক আয়ুষ্মান প্রত্যুষ এবং ‘নির্ভয়া’ টিমের অন্যান্য সকল সদস্যকেও ধন্যবাদ জানিয়েছেন শ্রীলেখা।অন্যদিকে, একই ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর (পপুলার চয়েজ) পুরস্কার জিতে নেন টলিপাড়ার আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। পুরস্কার পেয়ে রীতিমতো আনন্দে আত্মহারা অভিনেত্রী।নিজের সোশ্যাল মিডিয়া পেজে তাঁর প্রাপ্তির কথা জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে ‘নির্ভয়া’ ছবির জন্য সেরা অভিনেত্রী (জনপ্রিয়) হিসেবে পুরস্কার পেয়ে আমি রীতিমতো সম্মানিত ও আনন্দিত বোধ করছি। ছবির সমস্ত টিমকে ধন্যবাদ। তারা আমার উপর বিশ্বাস রেখেছেন, এবং অবশ্যই ধন্যবাদ জানাই সম্মানীয় জুরি সদস্যদের, যারা আমায় এই পুরস্কারের যোগ্য মনে করেছেন। আর একান্ত ধন্যবাদ দর্শকদের অবিচ্ছিন্নভাবে আমায় এত ভালোবাসার জন্য।’

কিছুদিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অংশুমান প্রত্যুষ পরিচালিত ও প্রযোজিত ছবি ‘নির্ভয়া’। দর্শকদের থেকে ছবিটি যথেষ্ট প্রশংসা পায়। ছবিতে অভিনয় করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, হিয়া দে, প্রিয়াঙ্কা সরকার, অভিনেতা গৌরব চক্রবর্তী এবং সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *