আজ খবর ডেস্ক- তৃণমূল বিপুলভাবে ক্ষমতায় আসার পর বিজেপি অন্দরে ভাঙন অব্যাহত। কখনও দিলীপ ঘোষের সঙ্গে বচসায় জড়াচ্ছেন প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। কখনও আবার শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে ‘চোর’ বলে দল থেকে বহিষ্কৃত হচ্ছেন জেলা নেতৃত্ব। এক কথায় বিজেপির ভেতরে এখন যেন শূন্যতা নেমে আসছে বলে বলছে বিরোধী দলগুলো।

এদিন দল থেকে বহিষ্কৃত হতে হল বিজেপি- র হাওড়া সদরের সভাপতি সুরজিৎ সাহাকে। নারদা কাণ্ড নিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মুখ খুললেন এই জেলাস্তরের নেতা। এর পরই তড়িঘড়ি দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে।

দুপুরবেলার এই ঘটনাকে ঘিরে কার্যত তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য রাজনীতি। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সুরজিৎ সাহা বলেন, শুভেন্দু অধিকারী যে কমিটি গঠন করছেন তার নাম হওয়া উচিত, ‘ভারতীয় জনতা তৃণমূল পার্টি’। যে সকল সদস্যরা দলে থাকবেন নাকি সেই নিয়ে প্রশ্ন উঠছে, কার্যত তাঁদেরকেই কমিটির চেয়ারম্যান হিসেবে নাম সুপারিশ করছেন শুভেন্দু অধিকারী। বিজেপি কর্মী হিসেবে এই ‘তৃণমূলীকরণ’ মেনে নিতে পারছেন না তিনি।

সুরজিৎ সাহা তীব্র কটাক্ষ করে শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে বলেন, যে ব্যক্তি মাত্র ছয় মাস আগে দলে এসেছেন তিনি কি করে দীর্ঘদিন ধরে দলে থাকা বিজেপি নেতাদের বিরুদ্ধে আঙুল তোলেন? তাঁদের উপদেশ দেন? প্রকাশ্যে দেখা গিয়েছে নারদা কাণ্ডে টাকা নিচ্ছেন শুভেন্দু অধিকারী, কেন তাঁর সততা নিয়ে প্রশ্ন উঠছে না, সেই বিষয়েও ক্ষোভ প্রকাশ করেন হাওড়া সদরের প্রাক্তন সভাপতি।

পাশাপাশি এই নেতা এদিন বিজেপির অন্দরে যে নিয়ম শৃঙ্খলা ভঙ্গ হচ্ছে, সেই বিষয়েও মুখ খুললেন। তাঁর এই বক্তব্য সামনে আসার পরে দ্রুততার সঙ্গে সুরজিৎকে হাওড়া সদরের সভাপতির পদ থেকে বহিষ্কার করে বিজেপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *