আজ খবর ডেস্ক- কলকাতার মুরলীধর সেন লেন থেকে এদিন বিশাল সমর্থকদের নিয়ে মিছিল বের করে রাজ্য বিজেপি। তবে কোন পথে সেই মিছিল এগোচ্ছে তার কোনও বিবরণ দেওয়া হয়নি পুলিশের কাছে। মিছিল শুরু হতেই পুলিশ বাঁধা দেওয়ায় ধুন্ধুমার লেগে যায় পুলিশে সঙ্গে। ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয় তাঁদের গতি। পেট্রল ও ডিজেলের শুল্কে ছাড় দেওয়ার দাবিতে রাজ্যের বিরুদ্ধে সরব হন তাঁরা।

এদিনের এই ঘটনার জন্যে ‘মমতা বন্দ্যোপাধ্যায় এর পুলিশ কে হুশিয়ারি’ দেওয়া হয় তাঁদের তরফে। মূলত কেন্দ্র তেলের দামে শুল্ক কম করার পর রাজ্যকে শুক্ল কমানোর জন্যে দাবি তোলে বিজেপি। পাশাপাশি, এদিন বলা হয় যত বিজেপিকে ঠেকান হবে ততই তাঁরা বাড়বে।

কেন্দ্র জ্বালানির উপর শুল্ক কম করার পর ২৩ টি রাজ্য সেই পথে হেঁটেছে। তবে বাংলা কেন কম করছে না? অন্যদিকে, পুলিশের তরফে বলা হয়, কোনও আইন অমান্য করলে কড়া ব্যবস্থা নেবে তারা। প্রয়োজন হলে গ্রেপ্তার করাও হতে পারে। ব্যারিকেড ভেঙে এগোতে চেষ্টা করলেও, পুলিশ তাঁদের ঠেকিয়ে রাখে এদিন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ঘুমিয়ে রয়েছেন।

পুলিশের অনুমতি দেওয়া হয়নি, কুণাল ঘোষের দাবি, ত্রিপুরা রাজ্যে পুলিশের নিয়ম যা ছিল এখানেও তাই। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্তে মিছিল বের হয় মুরলীধর সেন লেন থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *