আজ খবর ডেস্ক- গতকাল অর্থাৎ ২৬ শে নভেম্বর আসন্ন কলকাতা পুরসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করেছিল তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই এই প্রার্থী তালিকা প্রকাশের পর বিরোধী দলগুলোর তরফে স্বজনপোষণের অভিযোগ করা হয়েছে তৃণমূল কংগ্রেসের বিরূদ্ধে। পাশাপাশি এও বলা হয়, মুখ্যমন্ত্রী নিজের আত্মীয়স্বজনদের মধ্যে টিকিট বিলি করেছেন পুরসভা নির্বাচনে প্রার্থী দেওয়ার জন্য।

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে দেওয়া গতকালের বিজ্ঞপ্তিতে স্পষ্ট লেখা ছিল ৩৬ নম্বর ওয়ার্ড এবং ১১৯ নম্বর ওয়ার্ডের ক্ষেত্রে প্রার্থীদের নাম পরে ঘোষণা করা হবে। ঠিক সেই মত আজ ওই দুটি বকেয়া ওয়ার্ডের প্রার্থীর নাম ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। বেলেঘাটা অঞ্চলের ৩৬ নম্বর ওয়ার্ডে লড়বেন শচীন সিংহ এবং অন্যদিকে ১১৯ নম্বর ওয়ার্ডে অর্থাৎ বেহালা পশ্চিম থেকে তৃণমূলের টিকিট নিয়ে প্রার্থী হচ্ছেন কাকলি বাগ।

তৃণমূল কংগ্রেসের দেওয়া নতুন বিজ্ঞপ্তি

একইসঙ্গে তাৎপর্যপূর্ণভাবে ঘোষণা হয়ে যাওয়া এক প্রার্থীর নাম বদল করা হল তৃণমূল কংগ্রেসের তরফ থেকে। তাদের প্রকাশ করা নতুন বিজ্ঞপ্তিতে কলকাতা পুরসভা অঞ্চলে ৬০ নম্বর ওয়ার্ডে কাইসার জামিলকে প্রার্থী করা হল। বালিগঞ্জের ওই কেন্দ্রে আগে প্রার্থী হয়েছিলেন মহম্মদ ইয়াযুজার রহমান। এদিন বকেয়া দুই ওয়ার্ডের প্রার্থীদের নাম ঘোষণা করার পাশাপাশি, প্রার্থীর নাম প্রত্যাহার করে ফের নতুন প্রার্থীর নাম দেওয়া হল বালিগঞ্জের ওই কেন্দ্রে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *