আজ খবর ডেস্ক : ইএম বাইপাসের ধারে হোর্ডিংয়ের উপর ঝুলন্ত দেহ উদ্ধার হল। দৃশ্য দেখে শিউরে উঠলো এলাকাবাসী বুধবার সাতসকালে ইএম বাইপাসের ইস্টার্ন মেট্রোপলিটন বাস স্টপের উল্টোদিকে হোর্ডিং থেকে ঝুলন্ত ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। এখনও পর্যন্ত মৃত ব্যাক্তির পরিচয় জানা যায়নি। পুলিশ সূত্রে খবর, এদিন সকালে বাইপাসের ধারে হোর্ডিংয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহটিকে দেখা যায়। সাতসকালে জনবহুল শহরে এমন দৃশ্য দেখে অবাক হয়ে যান প্রত্যক্ষদর্শীরাও।

উল্লেখ্য, ঘটনাস্থলের একদম পাশেই রয়েছে ক্যাপ্টেন ভেড়ি। ই-এম বাইপাসের এই স্থানটি হোর্ডিং ডিসপ্লে গ্যালারি নামেও পরিচিত। এর আগে এমন কোনও ঘটনা নজরে আসেনি এই চত্বরে। এই প্রথম এমন ভয়ানক দৃশ্য চাক্ষুষ করলো সেখানকার মানুষ। অনুমান করা হচ্ছে, মৃত ব্যাক্তির বয়স পয়তাল্লিশের কাছাকাছি । তবে তাঁর ব্যাক্তিগত পরিচয়ের কোনো হদিশ মেলেনি এখনও পর্যন্ত। পুলিশ সূত্রে খবর, স্থানীয় এলাকায় ওই মৃত ব্যক্তির ছবি দেখানো হয়েছে। তবে কেউ তাঁকে সনাক্ত করতে পারেননি। তাই কোথা থেকে এলেন এই ব্যাক্তি, কেনই বা এমন ঘটনা ঘটালেন, এই নিয়ে ক্রমশই রহস্য ঘনীভূত হচ্ছে।

শহরের অন্যতম প্রাণকেন্দ্র বাইপাসের ধারের হোর্ডিংয়ে এসেই কেন এই আত্মহত্যা, সেই নিয়েও তৈরি হচ্ছে প্রশ্ন। কারণ পরিসংখ্যান গত তথ্য ঘেটে দেখা গিয়েছে, এই ধরনের ঘটনা এই এলাকায় খুব একটা চোখে পড়ে না। সেখান থেকেই জন্ম নিচ্ছে সন্দেহের বীজ। এটি কি নিছকই আত্মহত্যা নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও অজানা কারণ, এই মুহূর্তে সেটাই খতিয়ে দেখছে পুলিশ।তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া ওই মৃতদেহের গায়ে কোনও আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *