আজ খবর ডেস্ক- একদিকে যখন বিধানসভা উত্তাল বিজেপির বিক্ষোভ নিয়ে। ঠিক তখনই তৃণমূলের মন্ত্রীদের সঙ্গে দেখা করতে বিধানসভা পৌঁছলেন দিলীপ ঘোষ। শুধু তাই নয়, দরজা বন্ধ করে বেশ কিছুক্ষণ চলে গল্পগুজব।

এদিন বিধানসভায় পৌঁছন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ। প্রয়াত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ঘরের সামনে দাঁড়িয়ে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন তিনি। এরপর চলে যান পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমের ঘরে। সেই ঘর থেকে বেরিয়ে পূর্ত মন্ত্রী মলয় ঘটকের ঘরে যান তিনি। তৃণমূলের দুই মন্ত্রীর ঘরে এতটা সময় কাটানো নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা।

যদিও দুই মন্ত্রীর ঘরে গিয়ে গল্পগুজব করাকে নিয়ে প্রশ্ন করলে দিলীপ ঘোষ বলেন যে আগেও তিনি বহুবার বিধানসভায় এসেছেন, কথা বলেছেন একাধিক নেতা, বিধায়কের সঙ্গে। সবার সঙ্গে যোগাযোগ রেখে চলতে পছন্দ করেন তিনি। দিলীপ ঘোষের জনসংযোগ বাড়ানোর ব্যাপারে অনেকে অবশ্য ইতিমধ্যেই অন্য মানে বের করতে আরম্ভ করে দিয়েছেন। প্রশ্ন উঠেছে যেখানে রাজ্য সরকারের তরফে একাধিক প্রশ্ন তুলে এভাবে বিরোধিতায় সরব বিজেপি, সেখানে দিলীপ ঘোষ হঠাৎ করে কোন দরকারে রাজ্যের মন্ত্রীদের ঘরে গিয়ে গল্প করলেন?

যদিও দিলীপ ঘোষ এদিনও দুয়ার রেশন এবং পেট্রোপণ্যের শুল্ক না কমান নিয়ে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন। একাধিক দাবি-দাওয়া আন্দোলনে দিলীপ ঘোষ মুখ্য চরিত্র হয়ে থেকেছেন বহু ক্ষেত্রে। সেখানে শুধুমাত্র জনসংযোগ বাড়ানোর জন্যই কি গল্পগুজবে এতটা সময় দিলেন দিলীপ ঘোষ? উত্তর না পাওয়া গেলেও প্রশ্ন ঘুরপাক খাচ্ছে রাজনীতির অন্দরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *