আজ খবর ডেস্ক- প্রতিবছরই শীতের সময় কুয়াশার দাপটে ব্যাহত হয় ট্রেন চলাচল থেকে বিমান পরিষেবা। যার জন্য বিজ্ঞপ্তি দিয়ে কিছুদিন আগেই বেশ কয়েকটি ট্রেন বাতিল করেছিল উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে, এবার সেই খাতায় নাম জুড়ল পূর্ব রেলওয়ে। বিজ্ঞপ্তি জারি করে একাধিক দূরপাল্লার ট্রেন বাতিল করল পূর্ব রেল।

জানা গিয়েছে, আগামী ১ ডিসেম্বর থেকে আগামী ২৮ শে ফেব্রুয়ারি পর্যন্ত মোট ১২ টি দূরপাল্লার ট্রেন বাতিল করতে চলেছে পূর্ব রেলওয়ে।

যে ট্রেনগুলি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল, সেগুলি হল।

১১১০৫ কলকাতা-ঝাঁসি এক্সপ্রেস আগামী ৫ ডিসেম্বর থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি রবিবার বাতিল থাকবে। অন্যদিকে ডাউন ১১১০৬ ঝাঁসি-কলকাতা এক্সপ্রেস আগামী ৩ ডিসেম্বর থেকে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি শুক্রবার বাতিল থাকবে।

১৪০০৩ মালদহ টাউন-নয়াদিল্লি এক্সপ্রেস আগামী ৪ ডিসেম্বর থেকে ১ মার্চ পর্যন্ত প্রতি মঙ্গলবার এবং শনিবার বাতিল থাকবে। পাশাপাশি, ১৪০০৪ নয়াদিল্লি-মালদহ টাউন এক্সপ্রেস আগামী ২ ডিসেম্বর থেকে আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি বৃহস্পতিবার এবং রবিবার বাতিল করা হয়েছে।

১২৯৮৭ শিয়ালদহ-আজমেঢ় আগামী ২ ডিসেম্বর থেকে ১ মার্চ পর্যন্ত বাতিল থাকবে। এবং ১২৯৮৮ আজমেঢ়-শিয়ালদহ এক্সপ্রেস আগামী ১ ডিসেম্বর থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে।

১২৩২৫ কলকাতা-নাঙ্গালড্যাম এক্সপ্রেস আগামী ২ ডিসেম্বর থেকে আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি বৃহস্পতিবার বাতিল থাকবে। একইসঙ্গে ১২৩২৬ নাঙ্গালড্যাম-কলকাতা এক্সপ্রেস আগামী ৪ ডিসেম্বর থেকে আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি শনিবার বাতিল থাকবে।

১২৩৫৭/১২৩৫৭ কলকাতা-অমৃতসর এক্সপ্রেস আগামী ৩০ নভেম্বর থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি মঙ্গলবার এবং শনিবার বাতিল থাকবে। ১২৩৫৮ অমৃতসর-কলকাতা এক্সপ্রেস আগামী ২ ডিসেম্বর থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি বৃহস্পতিবার এবং সোমবার বাতিল থাকবে।

১৩৪২৯ মালদহ টাউন-আনন্দ বিহার এক্সপ্রেস আগামী ৩ ডিসেম্বর থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি শুক্রবার বাতিল থাকবে। উল্টো অভিমুখে ১৩৪৩০ আনন্দ বিহার-মালদহ টাউন এক্সপ্রেস আগামী ৪ ডিসেম্বর থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতি শনিবার বাতিল থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *