আজ খবর ডেস্ক : নুসরত জাহানের বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন নিখিল জৈন। স্ত্রী নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার আগেই তাঁর বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন তাঁর স্বামী নিখিল জৈন। কিন্তু আদালতে এক দিনের জন্যেও একে অপরের মুখ দেখেননি এই প্রাক্তন দম্পতি।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছিলেন, অভিনেত্রীর সঙ্গে বহু দিন যাবত তাঁর কোনও যোগাযোগ নেই। তিনি বলেন, ‘‘অনাগত সন্তানের জনক আমি নই।’’ সেই সঙ্গে তিনি জানিয়েছিলেন, নুসরতের সঙ্গে ভবিষ্যতেও তিনি কোনরকম সম্পর্ক রাখতে চান না। যেহেতু তাঁদের বিয়ের আগে আইনি প্রক্রিয়ায় ম্যারেজ রেজিস্ট্রেশন করা হয়নি, তাই অ্যানালমেন্ট করেই তাঁদের আলাদা হতে হত।অ্যানালমেন্টের নিয়ম অনুযায়ী, নুসরতকে আদালতে গিয়ে বলতে হত নিখিলের সঙ্গে তাঁর আর কোনরকম সম্পর্ক থাকবে না। কিন্তু নুসরত সে নিয়ম পালন করেছিলেন কিনা, সে কথা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

নিখিল বলেন, ‘‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’অন্য দিকে শোনা যাচ্ছে, ফের অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন নুসরত। তাঁদের সন্তান ঈশানের জন্মের পরই ইঙ্গিতে সে কথা বুঝিয়ে দিয়েছিলেন নুসরত। ইনস্টাগ্রামে নানাবিধ ছবি দিয়ে যশকে ‘স্বামী’ সম্বোধন করতেও দেখা যায় নুসরাতকে। বিশ্বকর্মা পুজোয় এনা সাহার দপ্তরে সিঁদুর মাথায় হাজির হয়েছিলেন অভিনেত্রী। তখনও সঙ্গে ছিলেন যশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *