আজ খবর ডেস্ক- কথায় বলে মানুষের সারা জীবনের সব অনুষ্ঠানের মধ্যে একটি বড় অনুষ্ঠান বিয়ে। অফিসের কাজ করার ফাঁকে বিয়ে করতে দেখা গিয়েছে অনেককেই। তবে নেহাত ফুটবলের ভালবাসায় একেবারে বিয়ে থামিয়ে খেলার দিকে তাকিয়ে বসে রইলেন এই পাত্র।

পরনে ধুতি পাঞ্জাবি, মাথায় টোপর, বিয়ে বন্ধ করে খেলা দেখতে বসে গেলেন তিনি। মোবাইলে শুরু করে দিলেন প্রিয় ক্লাবের ম্যাচ দেখতে। রবিবাসরীয় রাতে বিয়ে থামিয়ে এই ফুটবল পাগলের কীর্তি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। মুহূর্তে ভাইরাল এই পাত্র। প্রিয় ক্লাব যেখানে ইস্টবেঙ্গল সেখানে বিয়ে থাকলেই বা কি, খেলা ছাড়া যাবে না কোনও মতেই।

শুধু খেলার আপডেট রাখলে তবু হত, এই পাত্র আবার টোপর খুলে তার গায়ে ঠেকিয়ে রেখে মোবাইলে চালাল প্রিয় ক্লাবের খেলা। বিয়েবাড়িতে লোকজনের অভাব নেই, হই হুল্লোড়, খাওয়া দাওয়া সবই আছে। অভাব শুধু টিভির। আর সেই অভাবকেও এই ভাবে দূর করতে দেখা গেল পাত্রকে।

কনেকে এই ভাবে অপেক্ষা করিয়ে রাখার জন্য কেউ তাকে আর দোষারোপ করেননি। সকলের মুখে একটাই কথা, ফুটবল এবং ইস্টবেঙ্গলের উপর কতটা আবেগ এবং ভালবাসা থাকলে নিজের বিয়ে থামিয়ে একজন খেলা দেখতে পারে এই ভাবে। এরপর বিয়ে কখন হয়েছে সেই বিষয়ে আর খবর রাখেননি নেটিজেন মহল, তবে অনেকেই বলছেন ওই পাত্রের এই ত্যাগের সেরকম দাম দিল না ইস্টবেঙ্গল। প্রথম ম্যাচেই জামশেদপুরের বিরুদ্ধে ফল হল ১-১। তবে সেই বিষয়ে একেবারেই আশাহত নন ইস্টবেঙ্গল প্রেমিরা। প্রথম ম্যাচে এমনটা হতেই পারে বলে মনে করছেন তারা। অবশ্য, এই ঘটনার পর একটা কথাই মনে পড়ে, “সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *