আজ খবর ডেস্ক- হাওড়া সালকিয়ার মালিপাঁচঘরা থানা এলাকার শ্রীরাম ঢ্যাং রোডে করুণা ওয়েস্টবেঙ্গল চাইল্ড অ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি হোমে শিশুদের উপর যৌন অত্যাচারের ঘটনা নিয়ে অভিযোগ জানিয়েছিলেন এক মহিলা আগেই। এরপরই শুরু হয় তদন্ত। তদন্ত শুরু করার পর পুলিশের সামনে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

তদন্তের স্বার্থে ওই হোমে পুলিশ পৌঁছে দেখতে পায় ওই হোমের প্রথম তলায় হোমের দপ্তর এবং দোতলায় শিশুদের থাকার জায়গা। তবে তিনতলায় উঠে চক্ষু চড়কগাছ তদন্তকারীদের। সুসজ্জিত বেডরুম, সাউন্ড সিস্টেম, বিশাল ব্যাংকুয়েট, কোনও তলায় আবার বিশাল ড্রয়িং রুম। শিশুদের থাকার জন্য ঠিক কি কারণে এহেন বিলাসবহুল হোটেলের রূপ দেওয়া হয়েছে ওই হোমকে, সেই নিয়ে দানা বেঁধেছে রহস্য। শিশুদের ওই হোমের তিনতলায় এবং চার তলায় ঢুকলে যে কেউ মনে করবে এ যেন এক বিলাসবহুল হোটেল।

এলাকাবাসীদের জিজ্ঞাসাবাদ করার পরে পুলিশ জানতে পারে, রাত হলেই নিয়মিত ওই হোমে যাতায়াত ছিল অনেক মানুষের। অন্যদিকে, দেবকুমার ভট্টাচার্য্য নামে সমাজ কল্যাণ দপ্তরের আধিকারিক, যিনি আটক হয়েছেন, তাঁর বিরুদ্ধে টি আই প্যারেড হবে বলে জানা গিয়েছে। আগেই ওই হোমে শিশুদের উপর যৌন নির্যাতন করা হত বলে পুলিশের কাছে খবর এসে পৌঁছয়। এবার সেই হোমে, পুলিশের তদন্তে উঠে আসে একেবারে ভিন্ন এক ছবি। পুলিশের তরফে জানানো হয়েছে আগামী দিনে আটক করা ব্যক্তিদেরকে জেরা করলে অনেক তথ্য এবং প্রশ্নের উত্তর সামনে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *