আজ খবর ডেস্ক- বিগত কিছু সময় ভারতে আইপিএলের জনপ্রিয়তা যথেষ্ট বেড়েছে। আর তার সুবাদেই লাভবান হয়েছেন শাহরুখ খান, নীতা আম্বানির মত দলের কর্ণধাররা। তাই এবার দেশের বাইরে বেরিয়ে দুবাই লিগেও দল নামানোর সিদ্ধান্ত নিচ্ছেন তাঁরা। ফলত আগামী বছর আরব আমিরশাহী টি – ২০ লিগেও নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, নতুন দল তৈরি করেও লীগে অংশগ্রহণ করতে পারেন ওই দুই মহারথী।

করোনা আবহে ইতিমধ্যেই টি -২০ বিশ্বকাপ শেষ হয়েছে মরুশহরে। তার আগে আইপিএলও হয়েছে। তারপর এই লিগ শুরু হলে দুবাইয় ক্রিকেটপ্রেমীদের আকর্ষণের অন্যতম মূল কেন্দ্র হয়ে উঠতে পারে।

তাই নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিকে আরও বড় করার ইচ্ছে প্রকাশ করেছেন কিং খান। পাশাপাশি মুম্বাই ইন্ডিয়ান্স কর্ণধার আম্বানি পরিবার, ম্যান ইউনাইটেড কর্ণধার গ্লেজার পরিবার, দিল্লি ক্যাপিটালস অন্যতম মালিক কিরণকুমার গান্ধী, বিগ ব্যাশের সিডনি সিক্সার্সের কর্ণধার, এবং ক্যাপরি গ্লোবালও দল কেনার ভাবনাচিন্তা শুরু করেছে।

এই মুহূর্তে লীগের সম্প্রচার স্বত্ব নিতে অনেকেই রয়েছেন তালিকায়। এই মুহূর্তে অন্যতম ক্রিকেট ক্যাপিটাল আরবে লীগ জনপ্রিয় হবে সেই নিয়ে ভাবনা শুরু করেছেন সকলে। আর সেখানেই আইপিএলের কর্ণধারেরা বিনিয়োগ করবেন বলে শোনা যাচ্ছে। আর স্বাভাবিকভাবেই শাহরুখ ও আম্বানিদের রিলায়েন্স সেখানে অর্থ বিনিয়োগ করলে, বাকিরাও টিম কিনে দল নামাতে আগ্রহ প্রকাশ করবে।

তবে দিল্লি ক্যাপিটাল এর অন্যতম কর্ণধার কিরণ দল কিনতে আগ্রহ প্রকাশ করলেও তাঁর প্রস্তাবে রাজি নন সঙ্গী পার্থ জিন্দাল। শোনা যাচ্ছে বিদেশের ধনকুবেররাও টি-২০ লিগে দল কেনার ইচ্ছে প্রকাশ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *