আজ খবর ডেস্ক : আমরা বলে থাকি আকাশ ছোঁয়ার স্বপ্ন, কিন্তু ভেবে দেখুন তো কারোর স্বপ্ন যদি হয় মহাকাশ ছোঁয়ার ? এমনই স্বপ্ন দুই সমকামী যুগলের কথা বলবো – যাদের ইচ্ছে তাঁরা মঙ্গল গ্রহে গিয়ে যৌনতায় লিপ্ত হবেন। সেই তাগিদেই শুরু করেছেন চাঁদা তোলা। আর শুনলে অবাক হবেন, ইতিমধ্যেই প্রায় পনেরো লক্ষ টাকা সংগ্রহও করে ফেলেছেন তাঁরা। এই সমকামী যুগলের নাম অ্যাডেলি ও রবি।

বহুদিন ধরেই একসাথে রয়েছেন তাঁরা। দু’জনেই স্ট্রিপচ্যাট নামের একটি অ্যাডাল্ট ওয়েব সাইটের মডেল। নিয়মিত সেখানে ভিডিও আপলোড করে থাকেন। আবার অনেকসময় লাইভ সম্প্রচারেও যৌনক্রিয়ার লিপ্ত হন। স্ট্রিপচ্যাট থেকে যা আয় হয়, তাতে তাঁদের দিব্যি চলে যাচ্ছিল। কিন্তু হঠাৎই একদিন তাঁরা জানতে পারেন ২০২৬ সালে কিছু মানুষকে পর্যটক হিসেবে মহাকাশে পাঠানোর উদ্যোগ নেওয়া হচ্ছে। আর তখন থেকেই মঙ্গল গ্রহে যাওয়ার স্বপ্ন দেখতে থাকেন অ্যাডেলি ও রবি।সমকামী যুগলের মতে, মহাকাশ নিয়ে বিভিন্ন সময় নানান রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। কিন্তু সেখানে গিয়ে এখনও পর্যন্ত কেউ যৌনক্রিয়ায় লিপ্ত হননি। তাই তাঁরাই প্রথম যুগল হিসেবে এমনটা করতে চান বলে জানিয়েছেন।

এমনকি মঙ্গল গ্রহের এই কর্মকাণ্ড তাঁরা লাইভেও সম্প্রচার করতে চান। যাতে অন্যান্যরাও তাঁদের দেখে অনুপ্রাণিত হতে পারেন। তবে এই বিশেষ মঙ্গল অভিযানের জন্য অ্যাডেলি ও রবির একটা বড়ো অঙ্কের অর্থের প্রয়োজন। তাই অনলাইনে অনুরাগীদের কাছে সাহায্যের আর্জি জানান এই সমকামী যুগল। এক মার্কিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাডেলি ও রবি বলেন, অনেকেই তাঁদের আবেদনে সাড়া দিচ্ছেন। ফলত ইতিমধ্যেই কিছু অর্থ জোগাড়ও করে ফেলেছেন তাঁরা। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৫ লক্ষ টাকা।

সমকামী যুগলের বিশ্বাস, সময়ের আগেই এই যাত্রার জন্য প্রয়োজনীয় পর্যাপ্ত অর্থ তাঁরা সংগ্রহ করে ফেলতে পারবেন। আর মঙ্গল গ্রহে গিয়ে তাঁদের ইচ্ছে পূরণের সুযোগ পাবেন। তাই সেই দৃশ্য লাইভ সম্প্রচার কীভাবে করা যেতে পারে, তা নিয়েও চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন এই সমকামী যুগল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *