আজ খবর ডেস্ক : কিছুদিন আগেই ক্যান্সারের মতো মারণ রোগের হাত থেকে সুস্থ হয়ে ফিরেছেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। কিন্তু হাসপাতালের বিছানায় শুয়ে কাটানো কষ্টের দিনগুলো এখনও টাটকা রয়ে গেছে তাঁর স্মৃতিতে। তিনি এখনও ভোলেননি সেই দুঃস্বপ্নের দিনগুলি। অদম্য জেদ আর ইচ্ছে শক্তি নিয়ে মারণরোগ ক্যানসারের বিরুদ্ধে দীর্ঘদিন হাসিমুখে লড়াই করেছেন তিনি।এবার সেই দিনগুলির কথা মনে করেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন কিছু ছবি পোস্ট করলেন।

ছবিতে দেখা যাচ্ছে, নাকে- মুখে গোঁজা রয়েছে বিভিন্ন নল, মাথায় চুল নেই তবুও মুখে সাহসের হাসি। যেন এই লড়াইয়ে জিততেই হবে তাঁকে !ক্যানসার আক্রান্তদের সাহস জোগাতে হাসপাতালের সেই ছবিই পোস্ট করলেন অভিনেত্রী মনীষা কৈরালা। ২০১২ সালে এই কঠিন রোগে আক্রান্ত হন তিনি। এরপর চলে লম্বা জীবনযুদ্ধ। একটানা তিন বছর। অবশেষে যুদ্ধ জয়। পোস্ট করা চারটি ছবিতেই মনীষার মুখে সুন্দর হাসি। তবে লড়াই যে কঠিন ছিল, তা সেই ছবিগুলি থেকেই স্পষ্ট।

একটি ছবিতে দেখা যাচ্ছে, তাঁর মাথায় চুল নেই। ২০১২ সালের পর থেকে তাঁর জীবনের দীর্ঘ লড়াইয়ের বিভিন্ন মুহূর্ত এভাবেই ছবির মধ্য দিয়ে তুলে ধরতে চান মনীষা।পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘সেই সব মানুষকে সাফল্যের জন্য শুভেচ্ছা জানাই, যাঁরা ক্যানসারের মতো রোগের সঙ্গে সময় কাটাচ্ছেন এখন। ভালবাসা পাঠালাম সবাইকে। আমি জানি, এই যুদ্ধ বড্ড কঠিন, কিন্তু আপনি তার থেকেও কঠিন, শক্তিশালী।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *