আজ খবর ডেস্ক : যৌন মিলনের মুহূর্তে পার্টনারের কোনও শব্দ কি আপনাকে উত্তেজিত করে তোলে? অনেকেই এ ব্যাপারে বলে থাকেন, সঙ্গমের চরম মুহূর্তে সঙ্গী কিংবা সঙ্গিনীর কাছ থেকে কিছু কিছু শব্দ যৌনতার উত্তেজনাকে আরও বাড়িতে দেয়। সঙ্গমের সময় তৃপ্তির বসে এসে এই ধরনের করা আওয়াজকে ‘moan during oragasm’ বলা হয়। সম্প্রতি এই বিষয়ে একটি সমীক্ষা চালিয়ে যে সব তথ্য সামনে এসেছে, শুনলে আপনিও অবাক হতে পারেন !

২০১৮ সালে Saucy Dates নামক একটি সংস্থা ৫ হাজারের বেশি মানুষের উপর একটি সমীক্ষা চালায়। সমীক্ষার বিষয় ছিল, সঙ্গমের সময়ে ঠিক কোন কোন শব্দ শুনতে ভালোবাসেন পুরুষ ও নারীরা।সমীক্ষার রিপোর্টে দেখা গেছে, ৯০ শতাংশ পুরুষ জানিয়েছেন, সঙ্গমের সময় সঙ্গিনীর গোঙানির(moan) শব্দ শুনলে তাঁদের যৌন উত্তেজনা আরও বৃদ্ধি পায়। অপরদিকে, ৭৭.৬ শতাংশ মহিলাও এই দাবিকে মান্যতা দিয়ে জানিয়েছেন, সঙ্গমের সময় পুরুষ সঙ্গীর গোঙানির শব্দ তাঁদেরও কামুক ইচ্ছে বাড়িয়ে দেয়।  অবশ্য ৭৬.৮ শতাংশ পুরুষ এবং ৭৩.৫ শতাংশ মহিলার দাবি, সঙ্গমের সময় যৌনতা মূলক দুষ্টু শব্দ, তাঁদের সেই মুহূর্তের যৌন চাহিদা বিপুল বাড়িয়ে তোলে।

তবে এমন অনেকেই রয়েছেন যারা যৌনতার সময়ে সঠিক ভাবে কথা বলতে পারেন না। তবে যারা বলতে পারেন, তারা নিঃসন্দেহে নিজেদের সঙ্গী বা সঙ্গিনীকে অনেকাই তৃপ্ত করে তুলতে পারেন।  তবে শুধু শব্দ করাই নয়, অনেক সময় জোরে নিঃশ্বাস নেওয়াতেও যৌন উত্তেজনা বাড়ে। প্রচুর পুরুষ এবং মহিলা জানিয়েছেন, এতে তাদের যৌন উত্তেজনা অনেকটা বেড়ে যায় । সমীক্ষা অনুযায়ী, ৬০.১ শতাংশ পুরুষ এবং ৪৫.৯ শতাংশ মহিলা জানিয়েছেন, দেহের স্পর্শকাতর অঙ্গে গভীর শ্বাস ফেলা যৌন সুখ বহুগুণ বৃদ্ধি করে।

যৌন মিলনের সময়ে যদি আপনি খুব চিৎকার করে থাকেন, তার মানে সেই সময় আপনার উত্তজেনা বাড়ছে। এমনটাই দাবি করেন সমীক্ষায় অংশগ্রহণকারীরা। তবে ভুলেও সঙ্গমের সময় সঙ্গী বা সঙ্গিনীর ভুল নাম নেবেন না। এতে যৌন মিলন তো বটেই, সম্পর্কের ক্ষেত্রেও খুব খারাপ প্রভাব পড়তে পারে। তাই এই ব্যাপারে খুব সাবধান !

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *