প্রতীকী ছবি

আজ খবর ডেস্ক- গুরগাঁও এর একাধিক এলাকাতে নমাজ পড়া নিষিদ্ধ করল প্রশাসন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পেয়েই এই পদক্ষেপ নিয়েছে প্রশাসন বলে জানা গিয়েছে। প্রথমে ৩৭ টি এলাকা মঞ্জুর করা হয়েছিল, পরে তার মধ্যে থেকে আটটি জায়গার নাম তুলে নিল প্রশাসন। পাশাপাশি এও জানানো হয়েছে, কোনও খোলা জায়গাতে নমাজ পড়তে গেলেও আগে থেকে অনুমতি নিতে হবে প্রশাসনের।

প্রতীকী ছবি

যে আটটি জায়গার থেকে প্রশাসন অনুমতি উঠিয়ে নিয়েছে সেই জায়গাগুলি হল, ডিএলএফ ফেজ ৩-এর ভি ব্লক, সুরাটনগর ফেজ ১, খেরকি মাজরা গ্রামের চারপাশের অঞ্চল, সেক্টর ৪৯-এর বাঙালি বস্তি, দ্বারকা এক্সপ্রেসওয়ের অদূরে দৌলতাবাদ গ্রাম, সেক্টর ৬৮-এর রামগড় গ্রামের চারপাশের এলাকা, ডিএলএফ স্কোয়ার টাওয়ার এবং রামপুর গ্রাম থেকে নাখরোলা রোড পর্যন্ত এলাকাগুলোতে কঠোর ভাবে নমাজ পড়ার নিষেধাজ্ঞা জারি করা হয়েছে প্রশাসনের তরফে।

প্রতীকী ছবি

প্রশাসনের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, সব ধর্মের মানুষ যেন সব রকম আইনি নিয়ম কানুন পালন করে চলেন। একইসঙ্গে গুরগাঁওতে একটি কমিটি গঠন করা হবে বলে জানা গিয়েছে। যারা নমাজ পড়ার জন্য কিছু নির্দিষ্ট স্থান ঠিক করবেন।সব জায়গায় নামাজ পড়া চলবে না, ওই নির্দিষ্ট স্থানেই নমাজ পড়তে হবে আগামী দিনে। কোনও খোলা জায়গায় নমাজ পড়লে সেই এলাকার মানুষ আপত্তি জানালে, সেখানেও প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে। তার জন্য নির্দিষ্ট স্থানের ব্যবস্থা করা হবে ওই কমিটির তরফ থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *