আজ খবর ডেস্ক- কখনও চিনা মঞ্জায় যায় গলা কেটে মৃত্যু, কখনও আবার মরণ ঝাঁপ। এবার গাড়ি থামিয়ে মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। রবিবার গড়িয়ামুখী লেনে গাড়ি থামিয়ে ঝাঁপ দিলেন ওই যুবক। তাৎপর্যপূর্ণ ভাবে ওই গাড়িতে লাগান ছিল সরকারি সিলমোহর।

কি কারণে ওই ব্যক্তি এমন কাজ করল সেই বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম ঝন্টুকুমার দাস। তবে সরকারি সিলমোহর লাগানো ওই গাড়ি কোথা থেকে এল সেই নিয়েই দানা বেঁধেছে সন্দেহ।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি বেলগাছিয়ার রাজা মণীন্দ্রচন্দ্র রোড এলাকার বাসিন্দা। তাঁর পরিচয় পত্র পাওয়া যায় এই ঘটনার পর। সেই ড্রাইভিং লাইসেন্স এর ভিত্তিতেই খোঁজ করা হচ্ছে তাঁর বাড়ির লোকেদের সঙ্গে।

প্রসঙ্গত, চিনা মাঞ্জায় আহত হয়েছেন বাইক আরোহীরা। কখনও অ্যাপ ভিত্তিক খাবার ডেলিভারি করা যুবক, কখনও আবার কর্তব্যরত পুলিশ আধিকারিক। কলকাতা পুলিশের উদ্যেগে উড়ালপুলের বেশ কিছু অংশ জাল দিয়ে ঘিরে ফেলার কাজ শুরু করা হয়েছে ইতিমধ্যে। তবে নির্দিষ্ট জায়গা বেছে নিয়ে সেই জায়গা থেকে ঝাঁপ দিলে তা কতটা প্রতিরোধ করা যাবে? সেই নিয়ে চিন্তায় পড়েছে প্রশাসন।

এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ গাড়ি চলাচল বন্ধ থাকে ওই রাস্তায়। ঘটনার অন্তর্তদন্তে নেমেছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *