আজ খবর ডেস্ক- শাহরুখপুত্র আরিয়ান খানের বিরুদ্ধে কোনও যথাযথ প্রমাণ নেই। ইতিমধ্যেই জামিন পেয়েছেন তিনি। এনসিবি-র
হাতে গ্রেপ্তার হয়েছিলেন আরিয়ান খান, তবে ওই প্রমোদতরীতে তাঁকে মাদক নিতে দেখা যায়নি। পাশাপাশি, তাঁকে টিকিট কেটেও ঢুকতে দেখা যায়নি। এক কথায় কোনও প্রমাণ পাওয়া যায়নি যে তিনি জড়িত রয়েছেন মাদক কাণ্ডে। তাই জামিন মঞ্জুর করা হয় তাঁর। এমনটাই বলছেন শাহরুখের আইনজীবীরা।

বম্বে আদালত এই সিদ্ধান্ত জানানোর পর পরিচালক সঞ্জয় গুপ্তা টুইটারে লেখেন, আগাগোড়াই আরিয়ান খান নির্দোষ ছিলেন এবং এখনও তিনি নির্দোষ, এতদিন ধরে তাঁকে যে মিথ্যে কারণে ঝক্কি পোহাতে হয়েছে তার দায় কে নেবে? বিচারপতি সমব্রের অধীনে তাঁর এবং তাঁর বন্ধুদের বিরুদ্ধে কোনও যথাযথ প্রমাণ মেলেনি। তাই সেই ভাবে কোনও কঠোর পদক্ষেপ নিতে পারল না আদালত।

এই বিষয়ে সরব হয়ে শুভেচ্ছা জানান কোরিওগ্রাফাের ফারাহ খান। তিনি টুইট করে জানান, এই সিদ্ধান্তে তিনি খুশি। শাহরুখ খান এবং গৌরী খানের উদ্দেশ্যে তিনি শুভেচ্ছাবার্তা জানান সমাজ মাধ্যমে।

গত ৩ রা অক্টোবর মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট এবং আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয় প্রমোদতরী থেকে। প্রায় তিন সপ্তাহের উপরে হাজতবাস করতে হয় শাহরুখপুত্র আরিয়ান খানকে। দীর্ঘ জল্পনা এবং একইসঙ্গে রাজনৈতিক চাপ সৃষ্টি হয় এই ঘটনাকে ঘিরে। তবে যথাযথ প্রমাণ এবং নির্দিষ্ট কোনও বিষয়ের উপরে জোর না থাকায় জামিন মঞ্জুর করা হয় আরিয়ান খানের।

যদিও প্রতি শুক্রবার তাঁকে এনসিবি – র দপ্তরে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয় আদালতের তরফ থেকে।

পরিচালক সঞ্জয় গুপ্তা বারংবার সমাজ মাধ্যমে লিখেছেন, আরিয়ান খানের বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি। পাশাপাশি, সংবাদমাধ্যমের উদ্দেশ্যে তিনি বলেন এতদিন চিৎকার করে আরিয়ানের গ্রেপ্তারের খবর শুনিয়েছিলেন যারা। এখন একই পদ্ধতিতে আদালতের এই সিদ্ধান্ত কেন শোনাচ্ছে না তারা? বলিউডের পাশাপাশি এই ঘটনা যথেষ্ট বিতর্ক সৃষ্টি করেছিল রাজনৈতিক মহলেও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *