আজ খবর ডেস্ক- দীর্ঘদিনের প্রেম পরিণতি পেল বিবাহ আসরে। চণ্ডীগড়ের হাওয়ায় ছড়িয়ে গেল রাজকুমার-পত্রলেখার নাম। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন এই দুই তারকা। বাঙালি কন্যার বিয়ের সাজে ফুটে উঠল বাংলার ছবি।

বিয়েতে সাজগোজের দিক থেকে কোনও ত্রুটি করেনি পত্রলেখা। তবে তাঁর ওড়নায় লেখা ছিল ‘পরান ভরা ভালোবাসা’। স্বাভাবিকভাবেই অর্পণ করেছেন নায়িকা তাঁর জীবনের নায়ককে, অর্থাৎ রাজকুমার রাওকে। বাংলার বাইরের মাটিতে বিয়ে হলেও বাংলার ছোঁয়া শেষ পর্যন্ত রয়ে গেল দম্পতির বিয়ের সাজে।

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক পত্রলেখার সঙ্গে রাজকুমারের। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে প্রেমপত্র লিখে ফেলেছেন রাজকুমার। এখানেই শেষ নয়, সঙ্গে হাঁটু গেড়ে বসে প্রপোজ করতেও ভোলেননি তারকা। একদিকে লাল বেনারসিতে সেজেছিলেন কনে, এবং বর সেজেছিলেন সাদা শেরওয়ানি এবং  লাল পাগড়িতে। নতুন তারকা-দম্পতির ছবিতে ছেয়ে গিয়েছে ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটার। সমাজ মাধ্যমে তাঁদের বিয়ের ছবি ব্যাপক মাত্রায় প্রচার পেয়েছে ফ্যান ফলোয়ার্সদের মধ্যে। নতুন জীবন শুরু করার জন্য প্রস্তুত এই নতুন দম্পতি। নিজের পৃথিবীকে খুঁজে পেয়েছেন রাজকুমার, বিয়ের পর এমনটাই জানান তিনি নিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *