আজ খবর ডেস্ক- ১৯৮৩ র বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নেমেছিলেন ভারতীয় সৈনিকরা। তৎকালীন ক্যাপ্টেন কপিল দেবের হাতে উঠেছিল বিশ্বকাপের স্বীকৃতি। ৮৩ র ট্রেলার মুক্তি পাওয়ার পরেই অভিভূত দর্শকরা। কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিংহ।

দীর্ঘ চার মিনিটের ট্রেলারে দর্শকরা ফিরে যেতে পারবেন ১৯৮৩ -র গায়ে কাঁটা দেওয়া বিশ্বকাপের ফেলে আসা মুহূর্তগুলোর মধ্যে। দুর্ধর্ষ মেকআপ, হাঁটাচলা থেকে বাচনভঙ্গি, সবেতেই তাক লাগিয়ে দিয়েছেন রণবীর বলে দাবি করছে ফ্যান মহল। কপিল দেবের ভূমিকায় রণবীর সিংহ যেন দুর্দান্ত। পাশাপাশি, একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন বিশিষ্ট এই অভিনেতা। রিয়েল লাইফের মতন রিল লাইফেও কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। সুনীল গাভাস্কারের চরিত্রে তাহির রাজ ভাসিন, মহিন্দর অমরনাথের চরিত্রে সাকিব সেলিম, রবি শাস্ত্রীর চরিত্রে ধইর্য কারওয়া, কৃষ্ণমাচারী শ্রীকান্তের চরিত্রে রয়েছেন জিভা, মদন লালের চরিত্রে হার্ডি সান্ধু, বলবিন্দর সান্ধু চরিত্রে অ্যামি ভির্ক, সৈয়দ কিরমানি চরিত্রে দেখা যাবে সাহিল খাট্টারকে। কীর্তি আজাদ চরিত্রে দিনকার শর্মা, যশপাল শর্মার চরিত্রে যতীন সারনা, রজার বিনির ভূমিকায় নিশান্ত দাহিয়া এবং সুনীল ভালসন চরিত্রে আর বদ্রি। এছাড়াও, পঙ্কজ ত্রিপাঠী দলের ম্যানেজার পিআর মান সিং-এর ভূমিকায় অভিনয় করেছেন।

বলাবাহুল্য আগেও একাধিকবার গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন রণবীর সিংহ। সঙ্গে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকেও। যদিও এই সিনেমা গত বছরের এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা ছিল তবে করোনা অতিমারির জন্য পিছিয়ে দেওয়া হয় সেই পরিকল্পনা। চলতি বছরের ডিসেম্বর মাসের ২৪ তারিখ মুক্তি পাবে কবির খানের রণবীর এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’। জানা গিয়েছে, হিন্দির পাশাপাশি কান্নাডা, মালায়ালাম, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পেতে চলেছে এই ছবি। রিয়েল লাইফের পর রিল লাইফে এই তারকা দম্পতির অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছে ফ্যান মহল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *