আজ খবর ডেস্ক : শশী থারুরের টুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হল বিজেপি। বিজেপির আইটি সেল তো বটেই, সেই সঙ্গে বিভিন্ন রাজ্যের বিধায়ক সাংসদরাও থারুরের সমালোচনায় মুখর হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কেন ?আসল ঘটনা হল গতকাল শীতকালীন অধিবেশনের শুরুর দিনে সাংসদ শশী থারুর মহিলা সাংসদ বেষ্টিত হয়ে একটি ছবি তোলেন। সেই ছবি টুইটারে পোস্ট করে শশী লেখেন, ” কে বলেছে লোকসভা কাজের জন্য আকর্ষণীয় নয় ? ” আর তাঁর এই মন্তব্যের পরই বিতর্কেরঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

হরিয়ানার বিজেপি বিধায়ক রাজেশ নগর , শশী থারুরকে ওই ছবি প্রসঙ্গে তীব্র আক্রমণ করে বলেন, ” এই যে থারুর ! লোকসভাটা মহিলাদের সঙ্গে সেলফি তোলার জায়গা নয়। ভবিষ্যতের সাংসদদের জন্য আপনি একটি জঘন্য উদাহরণ তৈরি করলেন। “ওই ছবিতে একাধিক সাংসদের মধ্যেই উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। থারুরের বিরুদ্ধে বিরোধীদের কটাক্ষের জবাব দিতে দেখা গেল মিমিকে। তিরুবন্তপুরম সাংসদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি। বিজেপি বিধায়কের ওই টুইটটি কেন্দ্র করে স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন যে, ছবিটা থারুর তোলেননি। তুলেছেন মিমি। কথার অঙ্গিকে কোথাও কি তবে থারুরকে বাঁচাতে চাইলেন তিনি ?

বিগত কিছুদিন ধরে নানান কারণে তৃণমূলের সঙ্গে কংগ্রেসের রাজনৈতিক দূরত্ব তৈরি হয়েছে। তবে বিজেপির কটাক্ষকে ঘিরে যে কংগ্রেস সাংসদ শশী থারুরের পাশেই রয়েছেন তৃণমূল সাংসদ মিমি, তাঁর প্রতিক্রিয়া দেখে সেই বিষয়টি অন্তত স্পষ্ট।প্রসঙ্গত জানিয়ে রাখি, ছবিতে মিমি, নুসরাতের পাশাপাশি একই ফ্রেমে দেখা গেছে, এনসিপি সাংসদ তথা শরদ পাওয়ারের মেয়ে সুপ্রিয়া সুলে, অমরিন্দর সিং -এর স্ত্রী প্রীনীত কউর, এবং কংগ্রেসের আরও দুই সাংসদ জ্যোতিমণি ও তামিঝাচি থাঙ্গাপান্ডিয়াকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *