আজ খবর ডেস্ক- বিজেপি-তে দলত্যাগ মনোভাব অব্যাহত। এদিন বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টুইট করে নিজেই জানিয়েছেন সেই কথা। একুশের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। অনেকের অবশ্য দাবি, ভোটে পরাজিত হওয়ার পর থেকেই দূরত্ব বাড়িয়েছিলেন তিনি। এদিন তাঁর চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন সমাজমাধ্যমে।

দল থেকে বেরিয়ে যাওয়ার আগে তিনি বলেন, বিজেপি পশ্চিমবঙ্গে কাজ করার জন্যে উপযুক্ত নয়। তাঁর হেরে যাওয়ার পর, তাঁকে নিয়ে বিভিন্ন মন্তব্য শুরু হয় রাজনৈতিক মহলে। কখনও বিরোধীদলের তরফ থেকে, কখনও আবার তাঁর নিজের দলের তরফ থেকে কটুক্তি আসতে থাকে প্রকাশ্যে। মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশ অনুষ্ঠানেও আমন্ত্রিত ছিলেন তিনি, কিন্তু যাননি। এরপর জল্পনা আরও ঘনীভূত হয়। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে, তাহলে কি এবার তৃণমূলের পথে?

বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টুইটে নিজেই জানিয়েছেন সেই কথা।

তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক মজবুত। গঙ্গার প্রমোদতরীরতে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে দোলের দিন। যদিও এই প্রসঙ্গে তথাগত রায় তাঁকে তুলোধোনা করতে ছাড়েননি। তিনি লেখেন, ‘নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন, তাঁদেরকে টিকিট দিয়েছিল কে?’ দল ছাড়ার সময়ে তাঁর টুইটারে তিনি বুঝিয়ে দেন, বাংলার উন্নতি করার জন্যে একটি ইচ্ছার দরকার হয়, সেই মনোভাব নেই বিজেপির।

তাঁর এই দলত্যাগ নিয়ে একের পর এক জল্পনা সৃষ্টি হয়েছে। অনেকে অবশ্য বলছেন, দীর্ঘদিন ধরে তিনি দল থেকে দূরে ছিলেন, এতেই বোঝা যাচ্ছিল যে তিনি বিজেপি ছাড়বেন। অনেকে আবার বলছেন, বদল হতে পারে, ‘ফুল’। যদিও এবার কোন পথে হাঁটবেন নায়িকা, সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *