আজ খবর ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি তাঁর পরিবার পরিজনেরা। এর মধ্যেই রাজপুত পরিবারে আবারও নামল শোকের ছায়া। মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে একটি দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের পরিবারের পাঁচ আত্মীয়।

দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন হলেন সুশান্তের বড় জামাইবাবু। এছাড়াও দুর্ঘটনায় সুশান্তের দুই ভাগ্নেরও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। সুমো গাড়িটিতে সুশান্তের পরিবারের সদস্যরা ছিলেন।

মঙ্গলবার সকাল সোয়া ৬ টা নাগাদ এই ভয়ঙ্কর দুর্ঘটনাটি ঘটে।পরিবারের পাঁচ সদস্য ছাড়াও, ঘটনাস্থলে মৃত্যু হয়েছে গাড়ির চালকের। গুরুতর ভাবে আহত হন আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো মোট ৬ জনের দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

সূত্রের খবর, মৃতদের সকলেই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন। সেই অনুষ্ঠান থেকে জামুইখেরা ফেরার পথেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সেখানকার পুলিশ। মৃতের তালিকায় রয়েছেন, লালজিত সিং, ভাগিনা নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং , মগিনা দেবী ও অনীতা দেবী। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়িটির গতি খুব বেশি ছিল। পাশাপাশি কুয়াশা থাকায় ঠিক মত কিছু দেখা যাচ্ছিল না। তখনই কিছু বুঝে ওঠার আগেই নিয়ন্ত্রণ হারিয়ে দুই গাড়ির সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *