আজ খবর ডেস্ক : স্বামী বিজেপি নেতা সৌমিত্র খাঁ এর সঙ্গে হয়েছে বেশকিছুদিন আগেই। আপাতত একাই থাকেন রাজ্য তৃণমূলের অন্যতম সদস্য সুজাতা মণ্ডল। সৌমিত্র খাঁ এর সঙ্গে বিচ্ছেদের পর যথেষ্ট মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন তিনি। একাধিকবার প্রকাশ্যেও সেই নিয়ে কথা বলতে দেখা যায় সুজাতাকে। কিন্তু আচমকা ‘মুভ অন ‘ !

কিছুদিন ধরেই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে খোশমেজাজে দেখা যাচ্ছে সুজাতাকে। হালকা সাজে, মুখে সুন্দর হাসি নিয়ে নানান বলিউড ও টলিউডের গানে মেতে উঠতে দেখা যায় তাঁকে। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টে তিনি লেখেন – ” ঘোষণা ! আমার নাম সুজাতা, এবং পদবী মণ্ডল। তাই দয়া করে আমার নামের সাথে ‘ অযাচিত পদবী’ ট্যাগ করবেন না। ” এই পোস্ট এর পর থেকে শুরু হতে থাকে জল্পনা। তাহলে কি নতুন ভাবে জীবন শুরু করতে চলেছেন তিনি? জীবনে কি কোন নতুন মানুষের আগমন ঘটল সুজাতার? এমনই নানান গুঞ্জন শোনা যেতে থাকে।

তাই এই বিষয়ে সত্যিটা জানতে aajkhobor.com সরাসরি সুজাতা মণ্ডলের সঙ্গে যোগাযোগ করেছিল। ওই পোস্ট প্রসঙ্গে তিনি জানান , ” নতুন বছরে, জীবনের নতুন সুরুয়াত হওয়াটা খুব দরকার।আর আমি জীবনে নতুন অধ্যায়, যেমন বট গাছে কিশালয় হয়, তেমন ভাবেই আমি আমার জীবনকে নতুন ভাবে গোছাতে চাই।”সৌমিত্র খাঁ এর সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে প্রশ্ন করায় aajkhobor.com – কে তিনি জানান, ” ডিভোর্সটা এখনও হয়নি। দেখা যাক কবে, কি হয়।”

নতুন শুরু বলতে কি নতুন কোন সম্পর্কে যাচ্ছেন? প্রশ্নের উত্তরে তিনি aajkhobor.com কে বলেন, “এখনই আমি এই ব্যাপারে কিছু প্রকাশ করবো না। কারণ আমি মনে করি জীবনের প্রতিটা পদক্ষেপ, খুব ভেবেচিন্তে ধীর-স্থিরভাবে নেওয়া উচিত। কারণ জীবনে খুব অল্প বয়সেই কিছু ভুল সিদ্ধান্ত, ভুল নির্বাচন জানতে অজান্তে করে ফেলেছি। তাই আগামী জীবনে কোন কিছু ভুল না হোক , সেটা আমি চেষ্টা করবো।”

সৌমিত্র খাঁ কি তবে সুজাতার জীবনের বন্ধ অধ্যায়? জবাবে aajkhobor.com-কে সুজাতা বলেন, ” আমি এখনই এইসব কিছু বলতে চাইনা। তবে সকালে উঠে সূর্যদেবকে দেখে যেমন আমরা দরজা খুলি। যেমন রাতের বেলায় দরজা বন্ধ করেদি।”

জীবনের কঠিন সময় পেরিয়ে সুজাতা মণ্ডলের কাছে এখন প্রেম বা সম্পর্কের মানে কি? উত্তরে aajkhobor.com-কে তিনি বলেন, ” ব্যক্তি সুজাতা মন্ডলের কাছে প্রেম, ভালোবাসা বা সম্পর্ক বা বিয়ে, বেঁচে থাকার জন্য রঙিন জগৎ। যেটা প্রতি মুহূর্তে আমাদের সমৃদ্ধ করে এবং বাঁচিয়ে রাখে। তবে হ্যাঁ, কিছু নিশ্চই ভুল হয়,কিছু খারাপ হয়, কিন্তু সেসব না ভেবে, এটা ভাবা দরকার আমাদের পূর্ব সম্পর্কগুলি থেকে আমরা যে শিক্ষা পেয়েছি সেগুলো আগামীদিনে সুখে থাকার জন্য সাহায্য করবে।” তিনি আরও বলেন, ” আমাকে অনেকেই প্রশ্ন করে আমি কিভাবে এত ইতিবাচক কথা বলি। কিন্তু কোথাও গিয়ে সেটা আমার শিক্ষা, আমার রুচি বোধ। না হলে আজকের দিনের মেয়েদের জন্য আইন যথেষ্ট কড়া। আইনের দ্বারস্থ হলে যে কোন সময় ন্যায় বিচার পাওয়া যায়। তবে কদর্য আক্রমণ, অশ্লীল ভাষা এগুলো আমার শিক্ষা ও রুচি বিরুদ্ধ। আমার কাছে তাই এখনও প্রেম বিশ্বাস, প্রেম এখনও বেঁচে থাকার একটা আশ্বাস, আর আমি মনে করি একটা কোন ভুল বাকি জীবনটাকে ভুল করে দিতে পারে না।” কথোপকথনের শেষে, নুসরাতের প্রসঙ্গ তুলে তাঁকে ‘ একজন সাহসী মহিলা ‘ বলেও মন্তব্য করেন সুজাতা মণ্ডল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *