আজ খবর ডেস্ক : বছর শেষে সর্বোচ্চ সার্চিংয়ের ভিত্তিতে জনপ্রিয় ভারতীয়দের নাম প্রকাশ করল ইয়াহু। আর সেখানে দেখা গেল, ভারতের সব চেয়ে বেশি সার্চ করা ব্যক্তির তালিকায় সপ্তম স্থানে রয়েছেন ২৪ বছরের শাহরুখ-পুত্র আরিয়ান খান।

আপাতত পড়াশোনা করেছেন শাহরুখপুত্র আরিয়ান খান। বাবার মত তিনিও অভিনয় জগতে পা দেবেন কি না সেই নিয়েও কোন সিদ্ধান্ত নিতে দেখা যায়নি তাঁকে। তবে এসবের কারণে আটকে থাকেনি তাঁর জনপ্রিয়তা। সম্প্রতি মুম্বইয়ের একটি মাদককাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ানের। যে কারণে বেশ কিছুদিন রাত কাটাতে হয়েছে মুম্বাইয়ের আর্থার রোড জেলেও। এই ঘটনাকে কেন্দ্র করেই এই সার্চ ইঞ্জিনের তালিকায় সপ্তম স্থান পেয়ে যায় আরিয়ান খান।

ইয়াহু-র পক্ষ থেকে ভারতের ‘Year In Review’ – এর যে তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে এই বছরের সেরা ব্যক্তিত্ব, সেরা নিউকামার এবং ব্যবহারকারীদের রোজকার সার্চ অনুযায়ী এই জনপ্রিয়তার তালিকাটি তৈরি করা হয়েছিল।সেখানে সবথেকে বেশি বার সার্চ হওয়ার তালিকায় প্রথমেই নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। দ্বিতীয় স্থানে আছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। আর তৃতীয় নম্বরে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।চতুর্থ স্থানে রয়েছেন ‘বিগ বস’ বিজেতা, সদ্য প্রয়াত টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। চলতি বছরের ২ রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। তাঁর মৃত্যুতে ভেঙে পরেছিল পরিবার, বান্ধবী শেহনাজ ও ভক্তরা।

তবে এই তালিকায় ‘চমকপ্রদ এন্ট্রি’ নিয়েছেন শাহরুখের ছেলে আরিয়ান। মাদককাণ্ডে নাম জড়িয়ে প্রায় মাসখানেকের হাজতবাসে শেষে আপাতত মুম্বই হাইকোর্টের রায়ে জামিন মঞ্জুর হয়েছে তাঁর। তবে, এখনও প্রতি শুক্রবার তাঁকে হাজিরা দিতে যেতে হয় এনসিবির সদর দপ্তরে।পাশাপাশি ২০২১ – এ সবথেকে বেশি সার্চ হওয়া মহিলা তারকাদের মধ্যে এক নম্বরে রয়েছে বলিউডের ‘ পু ‘ করিনা কাপুর খান। দ্বিতীয় নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আর তিন নম্বরে স্থান দখল করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তারপর যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *