আজ খবর ডেস্ক : বলিউডের সবথেকে বড় বিয়ের প্রতীক্ষা শেষ, আর মাত্র কয়েকটা দিন। সাতপাকে বাঁধা পড়তে চলেছে বলিউডের বিখ্যাত স্টার জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।সম্পর্ক থেকে বিয়ে সমস্ত বিষয়টিকেই ব্যক্তিগত রেখেছেন এই জুটি। তাই কেমন হবে বিয়ের আয়োজন, কে কে থাকছেন অতিথি তালিকায় সেই নিয়ে জল্পনার কোন শেষ নেই।আগামী বৃহস্পতিবার বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তাঁরা। রাজস্থানের সবাই মাধবপুরের বারওয়ারা দুর্গের সিক্স সেন্সেস রিসর্টে বিয়ের আয়োজন করা হয়েছে।

ইতিমধ্যেই দুর্গে পৌঁছে গিয়েছেন ভিকি-ক্যাটরিনা এবং তাঁদের পরিবারের সদস্যরা। নিরাপত্তায় মোরা বিয়ের আসরে কি কি আয়োজন থাকছে আসুন জেনে নেওয়া যাক।রাজস্থানের অন্যতম ঐতিহ্যবাহী দুর্গ বারওয়ারা ফোর্ট। সেখানকার ইতিহাস ও সৌন্দর্যের সঙ্গে আধুনিকতার মেলবন্ধন নজর কাড়ার মতো। এই দুর্গে একসময় বাস করতেন রাজস্থানের এক রাজ পরিবার। এই দুর্গের স্থাপত্য ও রাজকীয় পরিবেশ মুগ্ধ করে প্রত্যেককেই।

বর্তমানে দুর্গটিকে হোটেলে রূপান্তরিত করা হয়েছে। একটি লাক্সারি হোটেল গ্রুপ দূর্গটি কে কেন্দ্র করে একটি লাক্সারি হোটেল তৈরি করে। যার নাম দেওয়া হয় সিক্স সেন্সেস। চলতি বছরের ১৫ ই অক্টোবর থেকেই চালু হয়েছে এই হোটেল।৩০ হাজার স্কয়ার ফিটের রোয়্যাল হোটেলটিতে স্পা মেডিটেশন, সেন্টার, ফিটনেস সেন্টার থেকে শুরু করে কি নেই। মোট ৪৮ টি সুইট আছে। যার মধ্যে ক্যাটরিনা থাকবেন রানী রাজকুমারী সুইটে।সেখান থেকে লেক মন্দির ও আরাবল্লী পর্বতের শৃঙ্গ দেখা যায়।

দুর্গের ভিতরে দুটি প্যালেস ও মন্দির রয়েছে। দুর্গ সংলগ্ন একটি স্থানীয়দের কাছে একটি পূজনীয় স্থান। শোনা গিয়েছে বিয়ের পর দর্শক সংলগ্ন মন্দিরে যেতে পারেন বিকি ও ক্যাটরিনা।মঙ্গলবার অর্থাৎ আজকে থেকেই দুর্গে পৌঁছতে থাকবেন অতিথিরা। তাদের প্রবেশ থেকে আতিথিয়তা সবকিছুর জন্যই থাকছে বিশাল আয়োজন। দুর্গ থেকে ৩০ মিনিট দুরত্বে রয়েছে রনথম্বোর ন্যাশনাল পার্ক। তাই অতিথিরা মনে করলে জঙ্গল সাফারিতে গিয়ে দেখা পেতে পারেন বাঘেরও।

জানা গিয়েছে স্থানীয় উপকরণ দিয়ে তৈরি বিশেষ খাবারের ব্যবস্থা থাকছে সকলের জন্য। সেইসঙ্গে অতিথিদের জন্য সেখানকার স্থানীয় শিল্পীদের তৈরি বেশকিছু জিনিস উপহার হিসেবে রাখা হচ্ছে, বলেও জানা যাচ্ছে।যদিও বিবাহ প্রাঙ্গণে কোনরকম ডিজিটাল গেজেট নিয়ে যাওয়া নিষিদ্ধ। এমনকি বিয়েতে উপস্থিত কেউ নিজের ছবিও সেখানে দাঁড়িয়ে তুলতে পারবে না। তাই সমস্ত কিছু জানার পর এই মুহূর্তে ভিকিও ক্যাটরিনার ফ্যানেরা অপেক্ষায় রয়েছেন, কবে নিজেদের বিয়ের ঝলক প্রকাশ করেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *