আজ খবর ডেস্ক : পৃথিবী সূর্যের চারিদিকে ঘুরে চলেছে অবিরাম, আর এই পৃথিবীর মানুষরা তার চেয়ে বেশি ঘুরে চলেছে কেরিয়ারের পিছনে। ছুটে চলেছে অনবরত। কিন্তু দিনের শেষে এই ছুটে চলার ক্লান্তি আর ফ্রাসট্রেশন নিয়ে প্রিয়জনকে প্রতিদিন যথাযথ সময় দেওয়া কি হয়ে ওঠে? হয় না বটেই!

তাই ছুটির দিনে একটু স্বস্তির নিঃশ্বাস নিতে প্রিয় মানুষের সাথে কোথাও ঘুরে আসলে বেশ ভালই লাগে। আর সেটা যদি লংড্রাইভ হয় তাহলে তো কোনো কথাই নেই! গাড়ির জানালা দিয়ে ঢোকা ঠান্ডা হাওয়া যেনো সমস্ত দুশ্চিন্তাকে উড়িয়ে নিয়ে যায়। শুধু পাশাপাশি সিটে বসে ঘুরলেও একে অপরর উষ্ণ ছোঁয়া পাবেন না তা তো হয়না তাই না? তাই গাড়ির ভিতরেই উন্মত্ত যৌনতায় মেতে ওঠার স্বাদ অনেকেই নিয়ে থাকেন। তবে কয়েকটি বিষয় মাথায় রাখা উচিত এই ক্ষেত্রে :

• অবশ্যই কোনো নিরিবিলি জায়গায় গাড়ি পার্ক করবেন, নয়তো পড়তে হবে ঘোর বিপদে।
• হাতের ছোঁয়া হোক বা ঠোঁটের উষ্ণতা অবশ্যই মন খুলে উপভোগ করবেন। তবে সেই উপভোগের ভাগীদার অন্য কেউ যেনো না হয়ে ওঠে। গাড়ির জানালা বন্ধ করে নিন এবং দরকার হলে জানলা ঢেকে দিন কাপড় দিয়ে। আপনাদের দুজনের এই প্রানবন্ত মুহূর্তে যেনো তৃতীয় কোনো ব্যক্তি বিরক্তির সৃষ্টি না করতে পারে সেই দিয়ে খেয়াল রাখুন।
• ভুলেও গাড়ির সামনে সিটে বসে কাছাকাছি আসবেন না, পিছনের সিটেই সারুন এই উষ্ণ মুহূর্ত।
• যৌনতায় মেতে উঠে ভুলে যাবেন না এটা আপনার বাড়ির বা কোনো হোটেলের বিছানা নয়। তাই কোন পজিশনে কি করবেন সেই দিকে সাবধানতা অবলম্বন করুন।
• কোনো তোয়ালে বা কাপড় অবশ্যই রাখবেন গাড়িতে। কি কারণ তার? সেটা আপনারা ভালই জানেন!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *