আজ খবর ডেস্ক : বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (BMC) -এর স্বাস্থ্য কমিটির চেয়ারম্যান রাজুল প্যাটেল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছেন।

রাজুল প্যাটেল জানিয়েছেন, আলিয়া করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মবিধি লঙ্ঘন করেছেন। জানা যাচ্ছে, আলিয়া ভাট কোভিড সাসপেক্ট হিসেবে চিহ্নিত হওয়ার পরে তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও, BMC-র নিয়ম অনুযায়ী ১৪ দিনের আইসলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু অভিনেত্রী সেই নির্দেশ লঙ্ঘন করে তাঁর আগামী ছবি ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চের জন্য চলে যান দিল্লিতে।

এছাড়া বিএমসি আলিয়া ভাটের সঙ্গেও যোগাযোগ করে দিল্লিতেই নিজেকে কোয়ারেন্টাইন করতে বলে। কিন্তু তা সত্বেও মুম্বই ফিরেছেন অভিনেত্রী। রণবীর কাপুরের সাথে ১৫ ডিসেম্বর দিল্লিতে যান আলিয়া ভাট। মুক্তির তারিখ সহ ব্রহ্মাস্ত্র সিনেমার মোশন পোস্টার প্রকাশ করে এই জুটি। প্যাটেলের মতে অভিনেত্রী অনেক মানুষের কাছে একজন রোল মডেল, তাঁর দায়িত্বশীল আচরণ করা উচিত ছিল। এই নিয়ম সকলের জন্যই প্রযোজ্য।

এই ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। আগামী বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

অপরদিকে, কারিনা কাপুর খান, অমৃতা অরোরা, সীমা খান এবং মাহদ্বীপ কাপুর এই সপ্তাহের শুরুতে করণ জোহরের বাড়িতে এক গেট-টু-গেদারে অংশ নেওয়ার পরে কোভিড পজেটিভ হিসেবে চিহ্নিত হন। তাদের কোভিড-১৯ -এর নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে। একটি নিউজ পোর্টালের একটি প্রতিবেদন অনুসারে, তাদের কোভিড নমুনাগুলি কস্তুরবা হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে এবং আগামী কয়েক দিনের মধ্যে এর রিপোর্ট আসবে বলে আশা করা হচ্ছে।

বিএমসি আধিকারিকদের মতে, ১১০ জন যারা করণের সাথে মিলিত হওয়ার পরে ভাইরাসে আক্রান্ত হয়েছিল তাদের সাথে যোগাযোগ করা হয়েছে এবং পরীক্ষা করা হয়েছে। ১১০ জনের প্রত্যেকেই নেগেটিভ।

করণ জোহর একটি অফিসিয়াল বিবৃতি প্রকাশ করেছেন এবং বলেছেন যে তিনি এবং তার পরিবার কোভিড-১৯ এর পরীক্ষা করেছেন এবং তাঁরা সকলেই নেগেটিভ। তিনি জানান, “আমার পরিবার, আমি এবং বাড়ির সবাই RTPCR পরীক্ষা করেছি এবং ঈশ্বরের কৃপায় আমরা সবাই নেগেটিভ! আসলে আমি নিরাপদ থাকার জন্য দুবার পরীক্ষা করেছি , এবং আমি নেগেটিভ।”

তিনি বিএমসিকে ধন্যবাদও জানিয়েছেন তাঁদের সাহায্যের জন্য। তিনি বলেছেন, “আমাদের শহরের নিরাপত্তা জন্য বিএমসির মহৎ প্রচেষ্টার আমি সত্যিই প্রশংসা করি.. তাদের স্যালুট।” তিনি আরও বলেছেন, “মিডিয়ার কিছু সদস্যের কাছে, আমি স্পষ্ট করতে চাই যে আট জনের অন্তরঙ্গ সমাবেশ কোনও ‘পার্টি’ নয় এবং আমার বাড়ি, যেখানে আমরা কঠোর প্রোটোকল বজায় রাখি, অবশ্যই কোভিডের কোনও ‘হটস্পট’ নয়। আমরা সকলেই সর্বদা দায়িত্বশীল এবং মাস্ক ব্যবহারকারী এবং কেউ এই মহামারীটিকে হালকাভাবে নেবেন না। মিডিয়ার কিছু সদস্যদের কাছে আমার অনুরোধ সত্যের মূল্যায়ন ছাড়াই তাদের চরম প্রতিবেদনে কিছুটা সংযম হন! সকলের জন্য অনেক ভালবাসা এবং সুরক্ষা”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *