আজ খবর ডেস্ক : পুর যেন ‘জুরুয়া’ ছবির দৃশ্য ! একই রকম দেখতে দুই জনের কোনটা কে তা জেনে উঠতে উঠতেই গুলিয়ে যাচ্ছে সব। তবে এবার কোন ভাই , বোনের গল্প নয়, বাস্তবে হুবহু এক রকম দেখতে মা ও মেয়ে। আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা জোলিন ডিয়াজ, আর তাঁর মেয়ে মেলানি। ২১ বছরের মেয়ে থাকার সত্ত্বেও জোলিনকে বোঝা দায়। ৪৪ বছরের এই মহিলার চেহারায় নেই কোন বার্ধক্যের ছাপ। চেহারার সাদৃশ্যই ইনস্টাগ্রামে ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে তাঁরা।

তবে একই রকম দেখতে হওয়াতে, অনলাইন ডেটিং অ্যাপে একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের। তিনি বলেন, ” অনেকেই আমার প্রোফাইল দ্রুত রিপোর্ট করে দেয়। আমি বুঝতে পরই, তাঁরা বিশ্বাস করতে পারছেন না। সেই কারণে বারবার আমার প্রোফাইল ডিলিট হয়ে গিয়েছে।”বর্তমানে জোলিনের ইনস্টাগ্রামে প্রায় ৬ লক্ষ ফলোয়ার রয়েছেন। প্রায়সই কম বয়সী ছেলেদের সঙ্গে ডেটে যাওয়ার প্রস্তাব পান তিনি। যেখানে আবেগঘন বার্তা লেখেন অনেকে, বলেও জানান তিনি।

তবে জোলিন নিজেও কম বয়সী ছেলেদের সঙ্গে মেলামেশার বিষয়টি উপভোগ করে বলে জানিয়েছেন। তাঁর কথায় – ” কম বয়সি পুরুষদের সঙ্গে ডেটে গেলে কেমন একটা শিহরণ তৈরি হয়। মনে হয়, কম বয়সি পুরুষরা যদি বেশি বয়সের মহিলাদের ডেট করেন, তাহলে পুরুষদের মধ্যে একটা ফ্যান্টাসি তৈরি হয়, যা অনবদ্য। ”

মেয়ের সঙ্গেও খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁর। দুজনের মধ্যে যথেষ্ট বোঝাপড়াও রয়েছে তাঁদের। মাঝের মধ্যেই ডবল ডেটে যান তাঁরা। এমনও হয়েছে যে, একই ছেলের সঙ্গে ডেটে যাচ্ছেন মেয়ে, সেই ছেলের সঙ্গেই সমুদ্র সৈকতে বেড়াতে যাচ্ছেন মা। এই বিরল সমীকরণ যথেষ্ট উপভোগ করেন বলেই জানিয়েছেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *