আজ খবর ডেস্ক : কিছুদিন পরই পুরভোট ! মহানগরীতে যখন জোর কদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি, তখন আবারও গোয়ার মাটিতে পা রাখলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল বিকেলেই গোয়া বিমানবন্দরে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে জানা গেছে, ১৩ ও ১৪ ই ডিসেম্বর দুই দিনের সফরে গোয়ার উদ্দেশ্যে একগুচ্ছ কর্মসূচি রয়েছে তৃণমূল নেত্রীর। কি কি রয়েছে কর্মসূচিতে আসুন জেনে নেওয়া যাক –

১৩ তারিখ অর্থাৎ আজ :

দুপুর ১ টা – গোয়ার বিভিন্ন সংবামাধ্যমের সম্পাদকদের সঙ্গে একটি আলোচনা সভা করবেন মুখ্যমন্ত্রী। আলোচনা সভাটি হবে গোয়া ইন্টারন্যাশনাল সেন্টারে।

দুপুর ২ টো – সাংবাদিক বৈঠক শেষে গোয়ার সমস্ত নেতৃবৃন্দদের সঙ্গে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দুপুর ৩.৩০ টে – একটি জনসভা করবেন মুখ্যমন্ত্রী।

১৪ তারিখ অর্থাৎ মঙ্গলবার :

দুপুর ৩ টে – পানজিমে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিকেল ৫ টা – আসানোরাতে ফের আরেকটি জনসভা করবেন তিনি।

প্রসঙ্গত জানিয়ে রাখি, সামনে গোয়ায় বিধানসভা নির্বাচন। তাই কলকাতা পুরভোটের মধ্যেও গোয়ার মাটিতে বিজেপিকে পরাস্ত করতে সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লুইজিনহো ফেলেইরো থেকে লিয়েন্ডার পেজ ইতিমধ্যেই যোগ দিয়েছেন তৃনমূলের। তাঁদের নিয়েই গোয়ার রাজনীতিতে নতুন গুটি সাজাতে ব্যস্ত মমতা। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে ইতিমধ্যেই গোয়ার দায়িত্ব দিয়েছেন তৃণমূল নেত্রী। সুতরাং সব মিলিয়ে গোয়ার বিধানসভা নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর এই সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। সেই সঙ্গে ইতিমধ্যে কয়েকটি সংবাদ সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে হয়তো বেশ কয়েকজন প্রভাবশালী মমতার এই সফরে তৃণমূলে যোগ দিতে পারেন। যদিও এই বিষয়ে দলীয় তরফ থেকে এখনো পর্যন্ত কোন নিশ্চিত প্রতিক্রিয়া মেলেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *