আজ খবর ডেস্ক : তাঁরা “এক বৃন্তের দুইটি কুসুম ” একই পতাকা হাতে একই নেত্রীর জন্য গলা ফাটান তাঁরা। কিন্তু এবার তাঁরাই নামছে সম্মুখ সমরে। লড়াইয়ের ময়দানে মুখোমুখি হতে চলেছেন, তৃণমূল নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং রাজ্যের মন্ত্রী ও হাওড়া শিবপুরের তৃণমূল বিধায়ক মনোজ তিওয়ারি। তবে এবার রাজনীতির ময়দানে নয়, তাঁদের লড়াই হবে খেলার ময়দানে। বিষয়টা ঠিক বুঝে ওঠা যাচ্ছে না ?

আসলে, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এমপি কাপের আয়োজন করেছেন। তারই উদ্বোধনী ম্যাচে খেলতে একে ওপরের বিরুদ্ধে মাঠে নামছেন এই দু’জন।আজ অর্থাৎ ১০ ই ডিসেম্বর এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলার আয়োজন করা হয়েছে। সেখানেই ডায়মন্ড হারবার ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে বাবুল সুপ্রিয়কে। আর তার বিরুদ্ধে ফলতার হয়ে খেলতে দেখা যাবে মনোজ তিওয়ারিকে।

এক সময় প্রধানমন্ত্রীর মন্ত্রিসভার সদস্য ছিলেন বাবুল। অজ্ঞাত কারণেই মন্ত্রিসভা পুনর্গঠনের সময় তাঁকে মন্ত্রিসভার পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তারপরই অভিষেক বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিতে দেখা যায় বাবুলকে। এরপর মমতা বন্দ্যোপাধ্যয়ের সঙ্গেও সরাসরি দেখা করেন তিনি। অন্য দিকে ২০২১ সালের বিধানসভা ভোটে শিবপুর থেকে ভোটে লড়েন মনোজ তিওয়ারি। ভাল ভোটে জয় পাওয়ায় তাঁর স্থান হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভায়।

ডায়মন্ড হারবার সংসদীয় কেন্দ্রে প্রতিবছরই বড় করে এমপি কাপের আয়োজন করা হয়। এর প্রধান উদ্যোক্তা হিসেবে থাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এই এমপি কাপ সম্পর্কিত একটি খবর নিয়েই কিছুদিন আগেই প্রবল চর্চা শুরু হয়। বিশিষ্ট গায়ক সোনু নিগম একটি ভিডিও পোস্ট করে বলেছিলেন, তিনি ডায়মন্ড হারবারে আসছেন। ভিডিওতে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বন্ধু বলে ডেকে, সেখানে আসার কথা বলেন সনু। এমপি কাপেও তাঁর উপস্থিত থাকার কথা জানান তিনি। এছাড়াও এই প্রতিযোগিতার একটি প্রচার ভিডিওতে সোনু ছাড়াও আরও অনেক পরিচিত মুখকেই দেখা গিয়েছিল। সেই খেলারই শুরুর ম্যাচে মুখোমুখি হতে চলেছে একই দলের দুই হেভিওয়েট। খেলায় ডায়মন্ড হারবার সংসদীয় এলাকার সাতটি বিধানসভা অংশগ্রহণ করবে। তাতে অনেকগুলি দল এতে অংশ নেবে বলেও জানা গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *