আজ খবর ডেস্ক- ভারতীয় পোশাকে নারীকে হয়তো সর্বশ্রেষ্ঠ মানায় শাড়িতেই। এই শাড়ি নিয়ে নানান গবেষনা হয়েছে যুগ যুগ ধরে। একেক অঞ্চলে শাড়ির ধরন একেকরকম, আবার কোথাও তার ডিজাইন এবং সাজ পাল্টে যায় অঞ্চলভিত্তিক। শাড়ির সঙ্গে পাল্লা দিয়ে টেক্কা দেয় মানানসই ব্লাউজ। শাড়ির রং বেশি উগ্র হলে ব্লাউজ হবে হালকা। আবার কোথাও ব্লাউজের আকর্ষণীয়তা যদি বেশি মাত্রায় থাকে তখন হালকা শাড়ি পছন্দ করে থাকেন অনেকে।

তবে সম্প্রতি নেটমাধ্যমে এমনই একটি ব্লাউজের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে যা খুবই আকর্ষণীয়। চিকনের কাজ করা সাদা শাড়ি পরে সেজেছেন মহিলা। তাঁর মাথায় ফুল আবার কানে ঝুলছে লম্বা দুল। শুধু গায়ে কোনও কাপড়ের ব্লাউজ নেই। বদলে সারা গায়ে মেহন্দি দিয়ে আঁকা রয়েছে একটি ব্লাউজ। এখানেই চমক রয়েছে সেই ছবিতে। সঙ্গে রয়েছে ক্যাপশন। ‘মেহন্দির ব্লাউজ। এর পর কী?’

নেটমাধ্যমে এই ভিডিয়ো দেওয়া মাত্র ঘুরতে শুরু করে বিশাল মাত্রায়। ছবি দেওয়া মাত্র ৮০,০০০-এর বেশি নেটাগরিক তা দেখে ফেলেন নিমেষেই। নানা জন নানা রকম মন্তব্য করছেন ইতিমধ্যেই। এক নেটাগরিক ওই ভিডিয়োর পোস্টের নীচে লেখেন, ‘মেহন্দি লাগানো শিখতে হবে।’ আর এক জন বলেন, ‘ক্যাপশন পড়ার আগে বিষয়টি বুঝতেই পারেননি তিনি।

আপাতত এই নতুন ধরনের সাবেকি সাজ ছেয়ে গিয়েছে নেট মাধ্যমে যথেষ্ট তোলপাড় পড়ে গিয়েছে ওই মহিলা সাজসজ্জা নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *