আজ খবর ডেস্ক : উত্তরবঙ্গে একসঙ্গে দল ছাড়ার ইচ্ছে প্রকাশ করলেন ৫ বিজেপি নেতা ! এরপরই তাঁদের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে তৈরি হয়েছে জোর জল্পনা। পুরভোটের আগেই উত্তরবঙ্গের ৫ বিজেপি নেতা – দার্জিলিংয়ের যুব মোর্চার জেলা সাধারণ সম্পাদক সৌরভ সরকার, যুব মোর্চার জেলা সহ সভাপতি বিক্রমাদিত্য মণ্ডল, দার্জিলিং জেলার ৮ নম্বর মণ্ডলের যুব মোর্চার সভাপতি রাজীব চন্দ, ৪ নম্বর মণ্ডলের যুব মোর্চার সাধারণ সম্পাদক দেবাশিস চক্রবর্তী, এবং ৭ নম্বর মণ্ডলের যুব মোর্চার সহ সভাপতি সঞ্জু রায় দল থেকে ইস্তফা নেওয়ার সিদ্ধান্ত জানায়।

খবর প্রকাশ্যে আসতেই , বিক্ষুব্ধ নেতাদের নিয়ে বৈঠক করেন জেলা বিজেপির সভাপতি প্রবীণ আগরওয়াল। বৈঠক শেষে তিনি বিবৃতির মাধ্যমে জানিয়ে দেন, কেউ পদত্যাগ করছেন না। ৫ নেতার মধ্যে মনোমালিন্য হয়েছিল। কিন্তু তা মিটে গেছে।

দলের হয়েই কাজ করবেন তাঁরা।কিন্তু অন্য তরফ থেকে খবর পাওয়া যাচ্ছে, বিজেপি ছাড়তে চাইলেও তৃণমূলের শীর্ষ নেতৃত্ব তাঁদের দলে ফেরাতে আগ্রহী নন। তবে সেই জন্যই দল কি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে না পেরে কিবপুরোনো দলেই যোগ দিল তাঁরা?তবে প্রকাশ্যে এই বিষয় কোন মন্তব্য করেনি তৃণমূল । এমনকি ওই ৫ বিজেপি প্রার্থীকেও এই বিষয় মুখ খুলতে দেখা যায়নি। তবে বিজেপির তরফ থেকে জানান হয়েছে, ব্যাক্তিগত কারণেই দলের হয়ে কাজ না করতে পারায় ইস্তফার ইচ্ছে প্রকাশ করেছিলেন তাঁরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *