আজ খবর ডেস্ক : যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ‘ফার্স্ট ক্লাস’ নিয়ে স্নাতক হলেন টলিউড অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। তুলনামূলক সাহিত্য, অর্থাৎ কম্পারেটিভ লিটারেচার নিয়েই তিনি পড়াশুনা করতেন এবং সেই বিষয়েই তিনি ফার্স্ট ক্লাস পেয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ঋতব্রত লিখেছেন “তুলনামূলক সাহিত্য নিয়ে ফার্স্ট ক্লাস পেয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্নাতক হয়েছি। জানাতে অনেক দেরি হল। আজ রেজাল্ট পেলাম ফাইনালি! যাদবপুর ছিল স্বপ্নপূরণ। যাঁরা পাশে ছিলেন তাঁদেরকে অনেক ধন্যবাদ ও ভালবাসা।”

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়া তার কাছে স্বপ্নের মতন ছিল। দু’বছর নরম্যাল ক্লাস করেন তিনি, তবে কোভিডের কারণে এক বছর ভার্চুয়াল ক্লাস হয় এবং গত জুলাই মাসে হয় পরীক্ষা। তারই রেজাল্ট বের হয় ২০ আগস্ট।

বেশ অনেকটাই দেরিতেই সোশ্যাল মিডিয়াতে পোস্টের মাধ্যমে এই সুখবর জানান তারকা, কি কারণ তার পিছনে? তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে এই সব বিষয়কে সামনে আনা তার মোটেই পছন্দ নয়। তবু আজ যখন রেজাল্ট হাতে পেয়েছেন, সবার সাথে সেই খুশির মুহূর্ত ভাগ করার জন্যই পোস্ট করেছেন। এছাড়া বহুদিন পর বিশ্ববিদ্যালয়ে গিয়ে তার খুবই ভালো লেগেছে বলে জানান ঋতব্রত।

এরপর বিদেশে উচ্চ শিক্ষার ইচ্ছে রয়েছে বলে জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই সুযোগ পেয়েছেন বিদেশে, তবে করোনার জেরে এখনই বিদেশে যেতে নারাজ। পরিস্থিতি একটু ঠিক হলেই বিদেশে পাড়ি দেবেন ঋতব্রত। আপাতত কলকাতায় থেকে সিনেমা, ওয়েব সিরিজ আর থিয়েটারেই কাজ করতে চান তিনি। খুব শীঘ্রই আসতে চলেছে সুব্রত সেনের পরিচালনায় ‘প্রজাপতি’, এবং সেখানেই দেখা মিলবে ঋতব্রতের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *