আজ খবর ডেস্ক- হ্যাপি বার্থ ডে। আজ্ঞে হ্যাঁ, আজ সোমবার, ২৭ ডিসেম্বর ভাইজানের জন্মদিন। নিজের ৫৬তম জন্মদিন পালন করবেন সলমন খান। পরিকল্পনা ছিল অনেক কিছুই। কিন্তু সাপের কামড় খওয়ার পর আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ফলত, বাতিল যাবতীয় আনন্দ উদযাপন।

জন্মদিনের ঠিক আগে, হাসপাতালের বিছানায় বসে কী বললেন সলমন? শনিবার মধ্য রাতের অঘটনের পর সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন ‘ভাইজান’। জানালেন বিস্তারিত ঘটনা। সলমন বললেন, ‘‘আমাদের পানভেলের খামারবাড়িতে একটি সাপ ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে সেই সাপটিকে তুলি। বাইরের জঙ্গলে ফেলে আসার চেষ্টা করি। কিন্তু ধীরে ধীরে সাপটি আমার হাতে উঠে আসে। আমি হাত দিয়ে সাপটিকে ধরি। তার পরে তিন বার আমার হাতে কামড় বসায়।’’ সলমনের বক্তব্য, সেই সাপটিকে দেখে বিষাক্ত বলে মনে হয়েছে তাঁর। ‘টাইগার’ বললেন, ‘‘হাসপাতালে ছয় থেকে সাত ঘণ্টা থাকতে হয়েছে আমাকে। এখন যদিও ঠিকই আছি।’’

একটি সূত্রে খবর, সলমনের শরীরে নাকি ৩ বার কামড় দিয়েছে সাপটি। নায়কের দাবি, সাপটি বিষধর ছিল। এদিকে নায়কের বাবা সেলিম খান ও ঘনিষ্ঠ বন্ধুরা বলছেন, সাপটির বিষ ছিল না। তথ্যের অমিল আরও আছে। ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছিলেন, শনিবার রাতে তাঁরা বাগানে বসে আড্ডা মারার সময় সলমন হাতে ব্যথা অনুভব করেন। তার পরেই একটি সাপ চোখে পড়ে সকলের। সঙ্গে সঙ্গে সাহায্য চেয়ে চিৎকার করে ওঠেন বন্ধুরা। দেরি না করে বলি তারকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই বয়ানের সঙ্গেও মিলছে না সলমনের বয়ান।

তবে শারীরিক ভাবে এখন অনেকটাই সুস্থ ভাইজান। সবসময় পাশে রয়েছেন বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মা। আজ ঘরোয়া পরিবেশে ছোট করে তাঁর জন্মদিন পালন করা হবে বলে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *