আজ খবর ডেস্ক : আচমকাই মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বোস। সবুজ-মেরুন শিবিরের সঙ্গে কার্যত সব সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েই এই পদক্ষেপ নিলে ক্লাবের শীর্ষস্থানীয় কর্তা। গতকাল অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যায় তিনি ক্লাব সভাপতি স্বপনসাধন বোসের কাছে নিজের ইস্তফাপত্র জমা দেন। ব্যক্তিগত কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান সৃঞ্জয়বাবু ।তবে সচিব পদ থেকে ইস্তফা দিলেও ক্লাবের একনিষ্ঠ সমর্থক এবং সদস্য হয়েই থাকার ইচ্ছে প্রকাশ করেছেন সৃঞ্জয়বাবু।

কাগজে কলমে সম্পর্ক শেষ হলেও দলের প্রতি তাঁর আত্মিক টান যে কোনও দিন ছিন্ন হবে না, ইস্তফাপত্রে সেই কথাই স্পষ্ট করে দেন সবুজ-মেরুনের সদ্যপ্রাক্তন কর্তা। তাঁর বক্তব্য অনুযায়ী ,”আমি চিরদিন এই ক্লাবের উৎসাহী সমর্থক এবং সদস্য হিসাবে থেকে যাব। যাঁরা আমার প্রতি আস্থা দেখিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।” সেই সঙ্গে বিভিন্ন পরিস্থিতিতে ক্লাবের পাশে থাকার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন ক্লাবের অগণিত সদস্য এবং সমর্থকদেরও। যারা দীর্ঘ সময় ধরে তাঁর পাশে থেকেছেন।

ইস্তফাপত্রে সৃঞ্জয়বাবুর মূল বক্তব্য ছিল, মোহনবাগান সচিব হিসেবে সবরকমের দায়িত্বই তিনি পালন করেছেন। তবে ক্লাবের নির্বাচনের সময় বর্তমান পরিচালন সমিতি যে সমস্ত প্রতিশ্রুতিগুলি দিয়েছিলেন, তার বেশিরভাগটাই পূরণও করা হয়েছে। তাই এই নিয়ে সৃঞ্জয়বাবু আত্মবিশ্বাসী যে আগামী দিনেও ক্লাব দক্ষতার সঙ্গেই পরিচালিত হবে। ২০২০ সালের জানুয়ারি মাসে ডার্বির কিছুপরই মোহনবাগানের সচিব পদে আসীন হন সৃঞ্জয়বাবু। তার ঠিক দু’বছরের মাথায় হঠাৎই প্রিই ক্লাবের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিলেন তিনি।

জানিয়ে রাখি, এই প্রায় ২ বছরের কার্যকালের মধ্যেই এটিকের সঙ্গে মোহনবাগানের ফুটবল টিমের সংযুক্তিকরণ ঘটেছে। তাঁরপর এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর হিসেবেও নিযুক্ত হন তিনি। তারপর গত মরশুমে আইএসএল ফাইনালে ওঠে দল। এই মরশুমের শুরুতেও এখনও পর্যন্ত ভাল ফর্মেই রয়েছে সবুজ-মেরুন শিবির। কিন্তু তারই মধ্যে আচমকা ছন্দপতন। সৃঞ্জয়বাবুর এই আচমকা পদত্যাগ ক্লাব তথা সমর্থকদের জন্য নিঃসন্দেহে একটি বড় ধাক্কা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *