আজ খবর ডেস্ক- শরীরে নেই একটুকরো সুতো ! টপলেস ছবিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মার্কিন গায়িকা ও অভিনেত্রী ক্রিস্টিনা আগুইলেরা। গত ১৮ ই ডিসেম্বর গায়িকা নিজের ৪১ তম জন্মদিন উদযাপন করেন। তারপরই নিজের পোশাকহীন ছবিগুলি শেয়ার করেন ক্রিস্টিনা। একজন জনপ্রিয় গায়িকা হয়ে তাঁর এই সাহসিকতা অবাক করেছে সবাইকে ।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিগুলি শেয়ার করে তিনি রীতিমত চমকে দিয়েছেন দর্শকদের। বরাবরই বেশ সাহসী পোজ দিতে দেখা গিয়েছে এই পপ তারকাকে। নিজের খোলামেলা ছবি প্রকাশ্যে আনাও কোন নতুন বিষয় নয় তাঁর কাছে।

ছবিতে শুধুমাত্র প্ল্যাটিনাম কেশে নিজের বক্ষযুগল ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। হাতে আর্ম ওয়ার্মার এবং প্রাদা গ্লাভস পড়েছিলেন তিনি। কয়েকটি ছবিতে তাকে কালো সানগ্লাস পড়ে থাকতেও দেখা যায়।

ছবি ক্যাপশনে ক্রিস্টিনা লিখেছেন “XTINA XLI “। এটি তাঁর ডাকনাম , যেখানে তাঁর বয়সও রোমান সংখ্যায় রয়েছে। ছবির কমেন্ট বক্সে জন্মদিন উপলক্ষে ভক্তদের শুভেচ্ছার ঢেউ উঠে আসে।

প্রসঙ্গত, গতবছর নিজের ৪০ তম জন্মদিনেও ক্রিস্টিনা একটি চামড়া পোশাক গায়ে জড়িয়ে ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতেও নিজের বয়স উল্লেখ করেছিলেন তিনি।

ইতিমধ্যেই নিজের খোলামেলা ছবি শেয়ার করার জন্য ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয় তিনি। বোল্ড চরিত্রের এই গায়িকার গানেও বারবার যৌনতা, নারীবাদ ও গার্হস্থ্য হিংসার মত বিষয়গুলি উঠে আসতে দেখা গিয়েছে। যে কারণে বহুবার বিতর্কের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। তাঁর বিখ্যাত কিছু গানের তালিকায় রয়েছে, ‘Genie in a bottle’, ‘What a Girl Wants’, ‘All I want is You’, ‘Feel this moment’, ‘Say Something ‘ ইত্যাদি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *