আজ খবর ডেস্ক : বিবাহিত প্রেমিককে বিয়ে করার জন্য জেদ ধরে বসলেন এক ডিভোর্সি তরুণী। প্রেমিক বিবাহিত জানা সত্বেও তাঁকে বিয়ে করার জন্য তৎপর হয়ে ওঠেন সে। সেই খবর পেয়েই ব্যবসায়ী প্রেমিকের স্ত্রীর ও প্রেমিকার সাথে চুলোচুলি লেগে যায় মাঝরাস্তায়। এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে।

গত বুধবার সন্ধ্যাবেলায় হঠাৎ করেই দুর্গাপুর উন্নয়ন পর্ষদের কাছে সাইকেলের দোকানের সামনে চিৎকার শুরু করেন এক মহিলা। রাস্তা জুড়ে জড়ো হয়ে যান বহু মানুষ। এরপরই অভিযোগ তোলেন সেই মহিলা যে ওই সাইকেলের দোকানের মালিকের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। ঘনিষ্ঠতা বাড়লে ওই ব্যবসায়ী তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দেন।

ওই মহিলা জানান, প্রেমিকের দেওয়া বিয়ের প্রতিশ্রুতির কারণেই সে তাঁর স্বামীকে ডিভোর্স দেন কিন্তু তারপরে বিয়ে করতে নারাজ হন ওই ব্যবসায়ী। অনেক অনুরোধ সত্বেও রাজি না হওয়ায় ওই মহিলা প্রেমিকের দোকানের সামনে এসে চিৎকার শুরু করেন।

এই খবর পেয়ে ওই সাইকেল ব্যবসায়ীর স্ত্রী হাজির হন এবং হাতাহাতি হতে হতে তা চুলোচুলিতে এসে পৌঁছায়। খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হন সিটি সেন্টার ফাঁড়ির পুলিশ এবং আটক করেন ওই দুই মহিলাকেই। এমন ঘটনা দেখে স্থানীয়রা রীতিমত চমকে গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *