আজ খবর ডেস্ক : ” পাতি পত্নী আউর ওহ ” বিবাহ বহির্ভূত এই ত্রিকোণ প্রেমের কনসেপ্টটি বহু পুরনো। তবে সবার দ্বারাই যে পরকীয়া হয় , তাও না । অনেকেই মনে করেন, স্ত্রীর চোখের আড়ালে পরকীয়া করা একটা আর্ট। সবাই তা পারেন না। অনেকে আবার ভয়, অথবা সাহসে না কুলোনোয় এই পথে পা রাখেন না। তবে ঘরের ডাল ভাত খেতে খেতে, বাইরের বিরিয়ানি চেখে দেখা ইচ্ছে কম বেশি প্রত্যেকের মনেই থাকে।

কোন কোন পেশার সঙ্গে যুক্ত মানুষেরা সব চেয়ে বেশি পরকীয়ার প্রতি আগ্রহী ? সেই বিষয় জানতে সম্প্রতি একটি ডেটিং অ্যাপ একটি সমীক্ষা চালায়। আর তাতেই উঠে আসে অবাক করা তথ্য। তথ্য অনুযায়ী, ১২ টি পেশার সঙ্গে যুক্ত মানুষদের মধ্যেই পরকীয়ার প্রবণতা সবচেয়ে বেশি।

সেই পেশাগুলি কি ?

এই ব্যাপারে সবচেয়ে এগিয়ে রয়েছেন চিকিৎসক ও নার্সরা। সমীক্ষায় উঠে আসা তথ্য অনুযায়ী, ডাক্তার ও নার্স দীর্ঘক্ষণ একসঙ্গে কাজ করার দরুন বহু সময় নানা মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হয় তাঁদের। সেই কারণেই কাজের মধ্যে কিছুটা স্বস্তি খুঁজে নিতে নার্স ও চিকিৎসকের পরকীয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।এরপরেই তালিকায় স্থান পেয়েছেন শিক্ষক বা প্রফেসররা। এক্ষেত্রেও দেখা গিয়েছে, দিনের বেশিরভাগ সময়টা দপ্তরে কাটানো ও মানসিক চাপ এই পেশার সঙ্গে যুক্ত মানুষদের প্রেমের পথে টেনে নিয়ে যায়। শুধু তাই নয়, চোখের সামনে স্কুল বা কলেজে অল্প বয়সী পড়ুয়াদের প্রেম করতে দেখেও, অনেকের মনেই নতুন করে প্রেমের পুলক জাগে।এরপর আসেন অর্থনীতিবিদরা।

সমীক্ষা অনুয়ায়ী, এই পেশার সঙ্গে যুক্ত প্রায় ৯ শতাংশ ব্যক্তিই পরকীয়ায় আগ্রহী। এরপর এই তালিকায় একের পর এক নাম উঠে এসেছে আইটি কর্মী, বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তি, খেলার জগতের সঙ্গে যুক্ত ব্যক্তি, উকিলদের। সবশেষে নাম আসে রসকষহীন রাজনীতিবিদদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *