আজ খবর ডেস্ক- দেশ জুড়ে করোনার থাবা। বাদ পড়লেন না সঙ্গীত সম্রাজ্ঞী ও। সংবাদ সংস্থা সূত্রে খবর মিলেছে, করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে তাঁর চিকিৎসা চলছে।

গত বেশ কয়েক বছর ধরেই নিতান্ত প্রয়োজন না পড়লে বাড়ি থেকে বের হন না তিনি। কার্যত স্বেচ্ছায় গৃহবন্দি থাকেন। তবে নেটমাধ্যমে সক্রিয়। বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায় তাঁকে। সম্ভবত, তাঁর ঘনিষ্ঠ কোনও ব্যক্তি বা পরিচারিকার থেকে সংক্রমিত হয়েছেন তিনি। তবে, হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত স্থিতিশীল লতা।

জাতীয় সংবাদ সংস্থা কে লতার ভাইঝি রচনা বলেছেন, ‘‘উনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ার কারণে সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। দয়াকরে ওঁর জন্য প্রার্থনা করবেন।’’
গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়েছেন এই বাংলার প্রথিতযশা দুই কথা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও সমরেশ মজুমদার। জানা গিয়েছে, হোম আইসলেশনে আছেন শীর্ষেন্দু। সম্প্রতি মালদহ বইমেলার উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি। আর এই নিয়ে দ্বিতীয়বার করোনা সংক্রমিত হলেন সমরেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *