আজ খবর ডেস্ক– ছোটবেলায় বিক্রম-বেতালের গল্প অধিকাংশেরই বেশ প্রিয় ছিল। সম্প্রতি সেই গল্পকাহিনী অবলম্বনেই তৈরি হয়েছিল সুপারহিট তামিল ছবি ‘বিক্রম ভেদা’। এবার সেই ছবির হিন্দি রিমেক নির্মিত বলিউডে। আর তাতে প্রধান মুখ হিসেবে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় বলি অভিনেতা হৃতিক রোশন এবং সৈয়ফ আলি খানকে। গত বছরের অক্টোবর থেকেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এই বছর ১০ ই জানুয়ারি, নিজের জন্মদিনের সকালে ‘বিক্রম বেদা’ ছবির ‘ভেদা’ চরিত্রে নিজের লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হৃতিক।

অ্যাকশনে ভরপুর এই ছবিতে, একজন সৎ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সৈয়ফ আলি খান। অন্যদিকে তাঁর বিপরীতে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে হৃতিক রোশনকে।

শোনা যাচ্ছে, ছবিটির কোন একটি দৃশ্যের শুটিং করতে কলকাতায় আসতে পারেন এই নায়ক জুটি। আগামী মার্চ মাসের শুরুর দিকেই কলকাতায় শুটিংয়ে আসার কথা রয়েছে সৈয়ফ এবং ঋত্বিকের।

জানা গিয়েছে, ইতিমধ্যেই কলকাতায় শুটিংয়ের প্রস্তুতি নিতে শুরু করেছে ছবির টিম। উত্তর কলকাতার বেশ কিছু জায়গাতে শুটিং হতে পারে ছবির। হাওড়া ব্রিজের উপর একটি ফাইটের দৃশ্য শুটিং করবেন হৃতিক ও সৈয়ফ। তবে আপাতত পুরোটাই নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *